জয়পুরহাটে ৫৫ লিটার চোলাইমদসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিত: ২৯ জুলাই ২০২২, ০৮:৫৭ এএম

মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে বৃহস্পতিবার (২৮ জুলাই) রাতে শহরের কাশিয়াবাড়ি এলাকা থেকে ৫৫ লিটার চোলাইমদসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব) জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা।

র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারি পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম জানান, গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ী হচ্ছেন সদর উপজেলার চকশ্যাম গ্রামের আব্দুল করিমের ছেলে তামিম ইসলাম (৩১)। জেলা শহরের কাশিয়াবাড়ি কালীমন্দির এলাকায় মাদক কেনা বেচা হচ্ছে গোপনে এমন খবর পেয়ে অভিযান চালায় র‌্যাব সদস্যরা। এ সময় ৫৫ লিটার চোলাইমদসহ তামিমকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তামিম জানায়, সে দীর্ঘদিন ধরে নেশা জাতীয় মাদকদ্রব্য চোলাই মদ অবৈধভাবে সংগ্রহ করে জয়পুরহাট জেলার বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত আসামী তামিমের বিরুদ্ধে জয়পুরহাট সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের করা হয়েছে বলে জানান, র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারি পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: