প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

শাকিব খান ও সাকিবকে একসঙ্গে দেখতে লাগবে ২০ হাজার টাকা

   
প্রকাশিত: ১২:১৩ অপরাহ্ণ, ২৯ জুলাই ২০২২

ছবি: সংগৃহীত

ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক শাকিব খান। প্রায় দুই যুগের ও বেশি সময় থেকে ঢালিউডে রাজত্ব করে যাচ্ছেন তিনি। তবে বেশকিছুদিন থেকেই  যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন এই জনপ্রিয় অভিনেতা। অন্যদিকে ওয়েস্ট ইন্ডিজ সফরে ওয়ানডে সিরিজের আগে ছুটি নিয়ে সময়টা বেশ ভালোই উপভোগ করছেন বাংলাদেশ ক্রিকেটের পোস্টার বয় সাকিব আল হাসান। বিভিন্ন বিজ্ঞাপনচিত্রের কাজ নিয়ে ব্যস্ত তিনি।

তবে এবারে এ অঙ্গনের দুই তারকাকে দেখা যাবে একসাথে। মূলত নিউইয়র্কের একটি অনুষ্ঠানে একই সঙ্গে প্রথমবারের মত এক মঞ্চ মাতাবেন তারা। শো টাইম মিউজিক আয়োজিত অনুষ্ঠানটির নাম- ‘মিট অ্যান্ড গ্রিট উইথ দ্য ওয়ার্ল্ড সুপারস্টার সাকিব আল হাসান অ্যান্ড ঢালিউড কিং শাকিব খান’। আজ শুক্রবার (২৯ জুলাই)  নিউইয়র্কে অবস্থিত ‘ওয়ার্ল্ড ফেয়ার ম্যারিনায়’ যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় রাত ৮টায় হবে এ অনুষ্ঠান। শাকিব ও সাকিবকে দেখতে টিকিটের দাম রাখা হয়েছে ২০০ ডলার, বাংলাদেশি মুদ্রায় ২০ হাজার টাকা।

অনুষ্ঠানের আয়োজক আলমগীর খান আলম বলেন, ‘সাকিব আল হাসান এবং শাকিব খান দুজনই বাংলাদেশের গর্ব। দুজনই নিজেদের অঙ্গনের সবচেয়ে বড় তারকা। যুক্তরাষ্ট্রেও তাদের অনেক ভক্ত-শুভাকাঙ্ক্ষী রয়েছে। তাদের কথা মাথায় রেখেই আমাদের এ আয়োজন। আশা করি সময়টা সবাই দারুণ উপভোগ করবেন।’

রেজানুল/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: