আমাদেরও একটু দেখতে দিন না; ফটোশ্যুট প্রসঙ্গে বিদ্যা

প্রকাশিত: ২৯ জুলাই ২০২২, ০৩:৩৫ পিএম

পেপার ম্যাগাজিনে’র জন্য সম্পূর্ণ পোশাকবিহীন ফটোশুটের কারণে কয়েকদিন ধরে আলোচনায় অভিনেতা রণবীর সিং। যেখানে তার শরীরে একটি সুতোও ছিল না।ইতিমধ্যে অন-ক্যামেরা নগ্ন হয়ে পোজ, রণবীরের ফটোশ্যুট ঘিরে তোলপাড় সোশ্যাল মিডিয়া। বিবস্ত্র নায়ককে দেখে কেউ প্রশংসা করছেন, কেউ গালিগালাজ করছেন। এর মাঝেই  আবার এই ফটোশুটের জন্য আইনি জটে পরেছেন অভিনেতা।

বলিউডের ‘লুটেরা’ সিনেমাখ্যাত এই অভিনেতার এমন কাণ্ডে অবাক হয়েছেন অনেকই। তবে রণবীরের এই সাহসী ফটোশ্যুটকে কুর্নিশ জানিয়েছেন ইন্ডাস্ট্রির অনেকেই। আলিয়া ভাট থেকে আদিত্য রায় কাপুর, বিজয় অগ্নিহোত্রী, স্বরা ভাস্কর, পরিচালক রামগোপাল ভার্মাসহ বলি পাড়ার একাধিক তারকা রণবীরের ন্যুড ফটোশ্যুটে সমর্থন করেছেন।অভিনেতার ফটোশ্যুট ঘিরে সোশ্যাল মিডিয়ায় ট্রোল চলছেই। এবার এই ফটোশ্যুটের বিষয়টি নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী বিদ্যা বালান।

গতকাল বৃহস্পতিবার (২৮ জুলাই) বিদ্যাকে ফাটকা মারাঠি সিনে অ্যাওয়ার্ডে দেখা গিয়েছিল। সেখানেই তাকে প্রশ্ন করা হয়েছিল রণবীরের ছবিগুলি দেখে তার কী মতামত? অভিনেত্রী বলেন, সমস্যাটা কোথায়? এই প্রথম কোনো পুরুষ এ রকম করছেন। আমাদেরও একটু দেখতে দিন না! মামলা প্রসঙ্গে বিদ্যা বলেন, মনে হয়, এদের কাছে বেশি কাজ নেই। তাই এই বিষয়ে সময় দিচ্ছে। আপনাদের ভালো না লাগলে কাগজ বন্ধ করে রেখে দিন। ফেলে দিন। মামলার জটিলতা কেন!

প্রসঙ্গত,  রণবীরের নগ্ন ফটোশ্যুটের পরই অভিনেতার বিরুদ্ধে দুটি অভিযোগ জমা পড়েছে মুম্বাই পুলিশের কাছে। এক নারী আইনজীবী এবং একটি এনজিও পৃথকভাবে রণবীরের নাম মামলা দায়ের করেছেন। বৃহস্পতিবার বিহারের মুজাফফরপুরের স্থানীয় থানায় রণবীরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন এক সমাজকর্মী। সূত্র: হিন্দুস্তান টাইমস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: