অন্তরঙ্গ মূহুর্তের ভিডিও ধারণ করতেন দুই নারী, অবশেষে গ্রেফতার

প্রকাশিত: ২৯ জুলাই ২০২২, ০৩:৫৫ পিএম

নোয়াখালী জেলা শহর মাইজদীতে প্রেমের ফাঁদে ফেলে ডেকে নিয়ে ও ভিডিও চ্যাটিংয়ের মাধ্যমে ঘনিষ্ঠ হয়ে সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে প্রতারণা করে লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে প্রতারক চক্রের ২ নারী সদস্যকে শুক্রবার বিকালে গ্রেফতার করেছে সুধারাম মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃত প্রতারক (ছদ্মনাম) সুমী(২৪) ও কুলসুম(২৮) বাড়ি জেলার মাইজদী শহরে।

পুলিশের তথ্যে জানা যায়, দীর্ঘদিন ধরে একটি সংঘবদ্ধ চক্র সামাজিকভাবে প্রতিষ্ঠিত ব্যক্তিবর্গকে কৌশলে প্রেমের ফাঁদে ফেলে ভিডিৃও চ্যাটিংয়ের মাধ্যমে ঘনিষ্ঠ হয়ে সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে প্রতারণা করে আসছিলো।

এ সময় তাদের নিকট থেকে মোবাইলে ধারণকৃত বিভিন্ন জনের অশ্লীল ভিডিও ও মোবাইল উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করে প্রতারক নারীরা জানায়, তারা ৫ থেকে ৬ বছর ধরে কয়েকজন মিলে মানুষের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ধারণ করে টাকা আদায় করে আসছিলো।

এ বিষয়ে নোয়াখালী জেলা পুলিশ সুপার মোঃ শহীদুল ইসলাম (পিপিএম) বিডি২৪লাইভকে জানান, গ্রেফতারকৃত প্রতারক চক্রের ওই নারী সদস্যরা সমাজে প্রতিষ্ঠিত ব্যক্তিদের টার্গেট করে প্রেমের ফাঁদে ফেলে কৌশলে অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ধারণ করে ভয়ভীতি দেখিয়ে মোটা অঙ্কের টাকা আদায় করতো।

ভুক্তভোগীদের অভিযোগের ভিত্তিতে পুলিশ কৌশলে মাইজদী শহরের হাউজিং এলাকা তাদের গ্রেফতার করে। পর্নোগ্রাফী আইনে তাদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।গ্রেফতারকৃতদের আদালতে সোর্পদ করা হবে। এই চক্রের অন্যান্য সদস্যদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: