আরিফ জাওয়াদ

ঢাবি প্রতিনিধি

ঢাবিতে ত্রয়োদশ পল্লীকবি আন্তঃক্লাব বিতর্ক প্রতিযোগিতা শুরু

   
প্রকাশিত: ৪:০৯ অপরাহ্ণ, ২৯ জুলাই ২০২২

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) কবি জসীম উদ্দীন হল ডিবেটিং ক্লাবের উদ্যোগে ৩-দিনব্যাপী ‘ত্রয়োদশ পল্লীকবি আন্তঃক্লাব বিতর্ক প্রতিযোগিতা ১৪২৭’ শুরু হয়েছে। গত বৃহস্পতিবার (২৮ জুলাই) সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন।

জসীম উদ্দীন হল ডিবেটিং ক্লাবের সভাপতি সাব্বির আহাম্মেদ তন্ময়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এ এস এম কামরুল ইসলাম অনুষ্ঠান সঞ্চালনায় অনুষ্ঠানে হল প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মুহাম্মদ আব্দুর রশীদ প্রধান আলোচক হিসেবে এবং ঢাকা ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটির সাধারণ সম্পাদক মাকসুদা আক্তার তমা শুভেচ্ছা বক্তব্য রাখেন।

উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ড. এ এস এম মাকসুদ কামাল এই বিতর্ক প্রতিযোগিতার সফলতা কামনা করে বলেন, বিতর্ক আমাদের জীবনের সঙ্গে ঘনিষ্ঠভাবে জড়িত। সহশিক্ষা কার্যক্রমে অংশ হিসেবে বিতর্ক চর্চার মাধ্যমে শিক্ষার্থীরা তাদের মেধা, জ্ঞান ও প্রজ্ঞার বহিঃপ্রকাশ ঘটাবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

তুহিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: