প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

বিএনপির মাঝে নির্বাচনি ভীতি শুরু হয়েছে: তথ্যমন্ত্রী

   
প্রকাশিত: ৭:০১ অপরাহ্ণ, ৩০ জুলাই ২০২২

ছবি - সংগৃহীত

বিএনপির মাঝে এখন শুরু হয়েছে নির্বাচনি ভীতি, তাই তারা নানা কথা বলছে। আজ শনিবার (৩০ জুলাই) দুপুরে নীলফামারীর জলঢাকা সরকারি কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে সাংবাদিকদের এ কথা জানান তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

ড. হাছান মাহমুদ বলেন, নির্বাচনীয় ট্রেন কারও জন্য থেমে থাকবেনা। ২০১৮ সালের নির্বাচন যেমন কারও জন্য থেমে ছিল না, ঠিক এবারও তাই হবে। তিনি আরও বলেন, তৃণমূলে আওয়ামী লীগ অনেক শক্তিশালী এবং ঐক্যবদ্ধ। এই দলে বিশৃঙ্খলাকারীদের কোন জায়গা নাই। যারা দলের ভাবমূর্তি ক্ষুণ্ন করছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এ সময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা সাখাওয়াত হোসেন শফিক, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য হোসনে আরা লুৎফা ডালিয়া ও সাফুরা বেগম রুমী, জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মমতাজুল হকসহ আওয়ামী লীগের স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: