প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ফুয়াদ মোহাম্মদ সবুজ

চট্টগ্রাম প্রতিনিধি

কানাডায় মায়ের কাছে যাওয়া হলো না ইশামের

   
প্রকাশিত: ৭:৫৭ অপরাহ্ণ, ৩০ জুলাই ২০২২

ছবি: সংগৃহীত

এসএসসি পরীক্ষা শেষে কানাডায় মায়ের কাছে যাওয়ার কথা ছিল ইশামের (১৬)। তিনি চট্টগ্রামের হাটহাজারী উপজেলার এস নজু মিয়া উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ছিল। আগামী ১৫ সেপ্টেম্বর থেকে তার পরীক্ষা শুরুর কথা ছিল। পরীক্ষা দিয়েই কানাডায় মায়ের কাছে চলে যাওয়ার কথা ছিল তার। কিন্তু তার আর মায়ের কোলে ফেরা হলো না। চট্টগ্রামের মিরসরাইয়ে মাইক্রোবাসে ট্রেনের ধাক্কায় তিনিও নিহত হন। ভয়াবহ এ দুর্ঘটনায় ইশামের সঙ্গে থাকা আরও ১০ জন নিহত হয়েছেন। শুক্রবার (২৯ জুলাই) এ ভয়াবহ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, হাটহাজারীতে চাচার বাসায় থেকেই পড়াশোনা করতেন হিশাম। তার বাবা ২০০৭ সালে মারা যান। চার ভাইবোনের মধ্যে হিশাম ছিলেন ছোট। চাচা আকবর হোসেন মানিক কান্নাকণ্ঠে বলেন, হিশামের বাবা মারা যাওয়ার পর নিজের ছেলের মতো তাকে বড় করেছি। এসএসসি পরীক্ষা শেষে কানাডায় তার মায়ের কাছে যাওয়ার কথা ছিল। কিন্তু তার আগেই সব শেষ হয়ে গেলো। ওর মাকে আমি কী জবাব দেব।

তিনি আরও বলেন, আজ সকালে হিশাম বলেছিল, শিক্ষক ও বন্ধুদের সঙ্গে মিরসরাইয়ের খৈয়াছড়া ঝর্ণায় ঘুরতে যাচ্ছে। বাড়ি থেকে বের হওয়ার আগে মায়ের সঙ্গে ফোনে কথাও বলেছিল। এর আগে, শুক্রবার দুপুরে খৈয়াছড়া ঝরনা দেখে ফেরার পথে মিরসরাইয়ে বড় টাকিয়া রেলস্টেশন এলাকায় ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসের ১১ যাত্রী নিহত হন। আহতদের মধ্যে ৫ জনের অবস্থা আশঙ্কাজনক।

ইমদাদ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: