প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

দেওয়ান নাঈম

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি।

হালুয়াঘাটে সংবাদ সম্মেলন করে সেচ্ছাসেবক দলের ১৮ নেতার পদত্যাগ

   
প্রকাশিত: ৭:৫৯ অপরাহ্ণ, ৩০ জুলাই ২০২২

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার আমতৈল ইউনিয়নের সদ্য ঘোষিত বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কমিটি থেকে ৪ জন যুগ্ম আহ্বায়কসহ ১৮ জন নেতা পদত্যাগ করেছেন। শনিবার (৩০ জুলাই) দুপুরে আমতৈল ইউনিয়ন পরিষদ হলরুমে সংবাদ সম্মলেন করে পদত্যাগের ঘোষণা দেন তারা। সংবাদ সম্মেলনে অভিযোগ করে নেতাকর্মীরা বলেন, যোগ্য ও ত্যাগী নেতাকর্মীদের বঞ্চিত করে কমিটি ঘোষণা করায় তারা দল থেকে পদত্যাগ করেছেন।

এ সময় লিখিত বক্তব্যে ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক হুমায়ুন কবির অভিযোগ করে বলেন, গত ২৪ জুলাই ৩৭ সদস্য বিশিষ্ট আমতৈল ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কমিটি ঘোষণা করেন উপজেলা সেচ্ছাসেবক দলের আহ্বায়ক মো. রুহুল আমিন ও সদস্য সচিব মো. আলিমুল ইসলাম। সম্মেলন করে কমিটি করার কথা বললেও তারা ঘরে বসে ফটো সেশনের মাধ্যমে কমিটি বানিজ্যের মাধ্যমে একতরফা ভাবে কমিটি ঘোষণা করেন। শুধু তাই নয়, যারা বিগত দিনে আওয়ামী লীগের পক্ষে মিছিল মিটিং করে বিএনপি নেতাকর্মীদের উপর আক্রমণ করেছে তাদের অনেকেই এই কমিটিতে স্থান পেয়েছেন।

এ নিয়ে দলের ত্যাগী নেতাকর্মীদের মধ্যে চরম ক্ষোভ আর অসন্তোষ বিরাজ করছে। দলের ক্লান্তিলগ্নে তাদের এই হীনমন্ন্যতায় আমরা সংকিত, আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ করছি। তাই আমরা ৪ যুগ্ম আহ্বায়ক ও ১৪ জন সদস্য পদত্যাগ করলাম। আমরা আশাকরবো এই কমিটি ভেঙে ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করে নতুন কমিটি ঘোষণা করা হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ইউনিয়ন সেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান, নিশাত আকন্দ, সদস্য মো. রতন আলী, আনোয়ার হোসেন, ইব্রাহিম ইসলাম, এনামুল হক, জুয়েল মিয়া প্রমূখ।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: