প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

বার বার হোচট খেয়েও, ঘুরে দাড়ানোর প্রচেষ্টায় বাংলাদেশ

   
প্রকাশিত: ৮:০৪ অপরাহ্ণ, ৩০ জুলাই ২০২২

ছবি - সংগৃহীত

বাংলাদেশ-জিম্বাবুয়ে মধ্যকার সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে টাইগারদের ২০৬ রানের বিশাল টার্গেট দিয়েছে জিম্বাবুয়ে। বিশাল লক্ষ্য তাড়া করতে নেমে প্রথমেই পথ হারিয়েছে বাংলাদেশ। মাত্র ৮ বলে ৪ রান করে আউট হন মুনিম শাহরিয়ার। শেষ খবর পাওয়া পর্যন্ত ১৩.২ ওভার ব্যাট করে বাংলাদেশের সংগ্রহ ৪ উইকেট হারিয়ে ১১৬ রান।

শুরুতেই উইকেট হারিয়ে বিপাকে পড়ে বাংলাদেশ। এ সময় এনামুল হক বিজয়কে সঙ্গে নিয়ে টাইগারদের কিছুটা ভালো অবস্থানে নেওয়ায় চেষ্টা করে লিটন দাস। তবে ১৯ বলে ৩১ রান করে লিটন দাস আউট হলে আবারও পথ হারায় বাংলাদেশ। অপর প্রান্তে থাকা এনামুল হক বিজয় এলোমেলো ব্যাটিং করে আউট ২৭ বলে ৩৬ রান করে আউট হন। এরপর আফিফ হোসেন ৮ বল খেলে ১০ রান করে দ্রুত আউট হলে আবারও বিপর্যয়ে পড়ে বাংলাদেশ। এখন ক্রিজে নুরুল হকের সঙ্গী শান্ত। শেষ খবর পাওয়া পর্যন্ত নুরুল হকের সংগ্রহ ২ বলে ২ রান। শান্ত’র সংগ্রহ ১৭ বলে ২৬ রান।

এরআগে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় জিম্বাবুয়ে। শুরুটা খারাপ করলেও সময়ের সাথে সাথে নিজেদের ভালো অবস্থানে ফিরিয়ে আনে জিম্বাবুয়ে। অন্যদিকে শুরুটা ভালো করলেও একটূ পরেই শুরু হয় ছন্দপতন। এদিন টাইগারদের এলোমেলো বোলিংযে বিশাল ২০৬ রানের বিশাল লক্ষ্যে পোঁছে যায় জিম্বাবুয়ে।

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: