প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সাহিদুজ্জামান সাহিদ

মানিকগঞ্জ প্রতিনিধি

ইউক্রেন যুদ্ধের কারনে বর্তমানে বিদ্যুতের একটু সমস্যা হচ্ছে: কর্ণেল ফারুক খান

   
প্রকাশিত: ৯:০৭ অপরাহ্ণ, ৩০ জুলাই ২০২২

আজ শনিবার (৩০ জুলাই) বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য গোপালগঞ্জ-১ আসনের সাংসদ ও সাবেক মন্ত্রী কর্ণেল ফারুক খান বলেছেন, রাশিয়া ইউক্রেন যুদ্ধ এবং করোনার কারনে বর্তমানে বিদ্যুতের একটু সমস্যা হচ্ছে এবং দ্রব্যমূলের দাম বৃদ্ধি পেয়েছে। শুধু বাংলদেশে নয় সারা বিশ্ব বাজারে এর প্রভাব পড়েছে। শনিবার (৩০ জুলাই) দুপুরে মানিকগঞ্জের সিংগাইর উপজেলা আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আজ বিএনপি ও জামায়াতের নেতারা উস্কানি দিচ্ছে তাতে কান দিবেন না। শুধু মিথ্যা কথা রটানো ছাড়া তাদেও আর কোন কাজ নেই। বিএনপি যখন ক্ষমতায় ছিলো তখন দেশের উন্নয়ন হয় নাই। উন্নয়ন হয়েছে আওয়ামীগ সরকারের সময়।

এসময় বাংলাদেশ আওয়াামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, মানিকগঞ্জ-১ আসনের সাংসদ নাইমুর রহমান দুর্জয়, মানিকগঞ্জ-২ আসনের সাংসদ মমতাজ বেগম, জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. গোলাম মহিউদ্দিন, সাধারণ সম্পাদক এ্যাড. আব্দুস সালাম, সহ-সভাপতি আব্দুল মজিদ ফটো, যুগ্ন সাধারন সম্পাদক সুলতানুল আজম খান প্রমূখ উপস্থিত ছিলেন। সম্মেলনে মানিকগঞ্জ-২ আসনের সাংসদ মমতাজ বেগমকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং শহিদুর রহমানকে সাধারণ সম্পাদক করে ৩ বছর মেয়াদি কমিটি ঘোষণা করা হয়।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: