প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

সড়কে নৈরাজ্যে শত শত মানুষ দুর্ঘটনায় প্রাণ হারাচ্ছে: ফখরুল

   
প্রকাশিত: ৯:৩৮ অপরাহ্ণ, ৩০ জুলাই ২০২২

ছবি - সংগৃহীত

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সড়কে নৈরাজ্য, প্রতিদিন দেশে শত শত মানুষ সড়ক দুর্ঘটনায় প্রাণ হারাচ্ছে। আজ শনিবার (৩০ জুলাই) জাতীয় প্রেসক্লাবের সামনে এক বিক্ষোভ সমাবেশে বিএনপি মহাসচিব এই অভিযোগ করেন। এ সময় তিনি বলেন, আমাদের সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সাহেব খুব সুন্দর করে বলেন, আওয়ামী লীগ যেটা করছে সেটা অতীতে কখনো হয়নি। আপনি তো আজকে গোটা সড়ক ব্যবস্থাকে একটা নৈরাজ্যের মধ্যে ঠেলে দিয়েছেন। প্রতিদিন সড়কে মানুষের তাজা প্রাণ ঝরছে।

বিএনপি মহাসচিব বলেন, গতকাল আমাদের ১১ জন ছাত্র মাইক্রোবাসে করে যাচ্ছিল। ট্রেন এসে তাদের সবাইকে হত্যা করেছে। আমরা প্রতিদিন এরকম অসংখ্য নজির দেখতে পায়। এ সময় তিনি আরও বলেন, আওয়ামী লীগ গণতন্ত্র ধ্বংস করেছে। তাদের চুরি, ডাকাতি, লোভের কারণে দেশটাকে ধ্বংস করে দিয়েছে। তারা গণতন্ত্রকে ধ্বংস করে দিয়েছে, বিচার ব্যবস্থাকে ধ্বংস করেছে, ব্যাংকিং ব্যবস্থা একদম রসাতলে চলে গেছে।

তিনি আরও বলেন, জনগণের আন্দোলনের মাধ্যমে আমরা যদি জয়লাভ করি, আমরা যদি সরকার গঠন করতে পারি তাহলে অবশ্যই এসব সমস্যার সমাধান করব। এই দেশকে সত্যিকার অর্থেই একটা জনগণের রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠা করব।

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: