প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

এহসানুল হক মিয়া

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে পুলিশ ফাঁড়ির ‘ঈশান ভবন’ উদ্বোধন করলেন এসপি

   
প্রকাশিত: ৯:০৫ অপরাহ্ণ, ৩০ জুলাই ২০২২

ফরিদপুর পুলিশ ফাঁড়ির ‘ঈশান ভবন’ উদ্বোধন করলেন সদ্য পদন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি ও ফরিদপুরের সাবেক এসপি আলিমুজ্জামান। শনিবার (৩০ জুলাই) বিকেলের দিকে এ ভবনের উদ্বোধন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা (সদ্য পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) হেলাল উদ্দিন ভূঁইয়া, ২ নম্বর পুলিশ ফাঁড়ির ইনচার্জ সুনীল কুমার কর্মকার ও ঈশান ভবন ও জমি দান করা জমিদার ঈশান চন্দ্র রায়ের পরিবারের প্রৌ ছেলে খগেন্দ্রনাথ সরকারের স্ত্রী লিপিকা সরকার, লিপিকা সরকারের ছেলে উজ্জ্বল সরকার, উৎপল সরকার, উত্তম সরকারসহ পুলিশ ও সুশীল সমাজের নেতারা।

এদিকে ১৯ শতকে এই ভবনটি জমিদার স্টেটের খাজনা আদায়ের অফিস হিসেবে নির্মাণ করা হয়েছিল। স্বাধীনতার যুদ্ধ পরবর্তীকালে ভবনটি বাংলাদেশ পুলিশের ফাঁড়ি হিসেবে ব্যবহৃত হয়ে আসছে। জমিদার রায় সাহেব ঈশান চন্দ্র সরকারের পঞ্চম প্রজন্ম প্রৌপুত্র পুলিশের সেবা ও জনকল্যাণে এই ভবন ও জমি পুলিশ বিভাগকে আনুষ্ঠানিকভাবে দান হিসাবে হস্তান্তর করে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: