প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ শরীফ আহমেদ

চাঁদপুর প্রতিনিধি

আট দিনের শিশু লিজার বাবার করুন মৃত্যু

   
প্রকাশিত: ৯:৩০ অপরাহ্ণ, ৩০ জুলাই ২০২২

আট দিন আগে চাঁদপুরের ফরিদগঞ্জে কাছিয়ারা গ্রামের লিটন ও তার স্ত্রীর কোল আলোকিত করে হাসপাতালে জন্ম গ্রহণ করে ফুটফুটে শিশু লিজা। লিজার বাবা লিটন তার ছোট মেয়ে লিজাকে দেখে মুচকি হেসে অতি আদরে কোলে তুলে নেন। হাসি খুশির মধ্য দিয়ে দিন যাচ্ছিল আওযামীলীগ নেতা লিটনের। শুক্রবার ঘর থেকে কাজে বের হন লিটন। বিধিবাম শুক্রবার রাত সাড়ে ৮টায় দিকে চাঁদপুর-ফরিদগঞ্জ সড়কে তারা বাটারী চালিত রিকশাযোগে ফরিদগঞ্জের দিকে যাচ্ছিলো। হঠাৎ সদর উপজেলার বাগাদী ইউনিয়নের বাগড়া বাজার লেবুতলা নামক স্থানে গেলে গ্যাস সিলিন্ডার বোঝাই একটি ট্রাক তাদেরকে পিছন দিক থেকে ধাক্কা দেয়। এতে রিকশায় থাকা লিটনসহ দুই আরোহী নিচে ছিটকে পড়ে।

পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। নিহতারা হলেন, ফরিদগঞ্জ উপজেলার কাছিয়ারা গ্রামের আব্দুল কাদেরের ছেলে লিটন (৪০)। একই এলাকার করিম পাটওয়ারীর ছেলে মাসুদ পাটওয়ারী (৫৫) ও শহরের ঢালীর ঘাট এলাকার রিপন (৩৫)। লিটন ও একই এলকার মাসুদ পাটওয়ারীর মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে আসে। শনিবার সকালে নিহত লিটনের বাড়ীতে গেলে দেখা যায় শোকের মাতম।

লিটনের বন্ধু মো: মুকবুল হোসেন জানান, লিটন একজন আওয়ামী লীগের ত্যাগী নেতা। সে নিঃস্বার্থভাবে রাজনীতি করেছে, কখনো নিজের কথা ভাবেনি। তার ৪টি শিশু সন্তান রয়েছে। তাদের উপায় কি হবে। তারা আজ বাবাকে হারিয়ে নিঃস্ব হয়ে গেছে। তিনি আরো জানান, চাঁদপুর ফরিদগঞ্জ সড়কে বেপরোয়া গাড়ি চালাচ্ছে অদক্ষ চালকেরা। তাই এ সড়কে কিছুদিন পরপর দুর্ঘটনা হচ্ছে। আমরা প্রশাসনের কাছে বিচার দাবী করছি। আজ তিনটি পরিবার তাদের উপার্জনক্ষম ব্যক্তিকে অসহায় হয়ে পড়েছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: