প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

খন্দকার মোস্তাক আহমেদ

স্টাফ করেসপন্ডেন্ট

দৈনিক প্রতিদিনের কাগজের আনুষ্ঠানিক যাত্রা শুরু

   
প্রকাশিত: ৪:৪০ অপরাহ্ণ, ৩১ জুলাই ২০২২

ময়মনসিংহ বিভাগীয় শহর থেকে প্রকাশ হতে যাওয়া দৈনিক প্রতিদিনের কাগজের আনুষ্ঠানিক যাত্রা শুরু উপলক্ষ্যে ঘরো পরিবেশে কেক কেটে এর শুভ উদ্ভোদন করা হয়। দৈনিকটির প্রধান কার্যালয়ে রবিবার (৩১ জুলাই) বিকেলে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। মোঃ খায়রুল আলম রফিকে সম্পাদনা ও ইয়াছমিন শিলার প্রকাশনায় দৈনিক প্রতিদিনের কাগজ আগামী ১লা আগষ্ট প্রথম সংখ্যা বাজারে আসছে।

উদ্ভোধনী অনুষ্ঠানে বক্তারা পত্রিকাটির সার্বিক সাফল্য কামনা করেন। প্রধান অতিথি বক্তব্যে দৈনিক আমাদের কণ্ঠের নির্বাহী সম্পাদক ও বাংলাদেশ অনলাইন সংবাদপত্র সম্পাদক পরিষদের উপদেষ্ঠা নিয়াজী সেলিম আহমেদ বলেন, ‘নিরপেক্ষ সাংবাদিকতায় পত্রিকাটি দেশের সংবাদমাধ্যমে অবদান রাখবে বলে আমি আশা করছি।’

পত্রিকাটির সম্পাদক মোঃ খায়রুল আলম রফিক সঞ্চালনায় অনুষ্ঠানে এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, দৈনিক আমাদের কণ্ঠের নির্বাহী সম্পাদক ও বাংলাদেশ অনলাইন সম্পাদক পরিষদের উপদেষ্ঠা নিয়াজী সেলিম আহমেদ, বাংলাদেশ অনলাইন সম্পাদক পরিষদের সাধারণ সম্পাদক ও বিডি২৪লাইভ ডট কমের এডিটর-ইন-চিফ আমিরুল ইসলাম, বাংলাদেশ অনলাইন সম্পাদক পরিষদের সাংগাঠনিক সম্পাদক সোহেল রেজা, মোহাম্মদ মজিবুর রহমান চৌধুরি, বিশিষ্ট সমাজ সেবক জহুরুল ইসলাম মেহেদী, এসএম জাকির হোসেন। এছাড়া উপস্থিত ছিলেন , দৈনিক প্রতিদিনের কাগজের ব্যবস্থাপনা সম্পাদক মোহাম্মদ মির্জা সুবেদারী রাজা, সহ-সম্পাদক মোহাম্মদ শহিদুল ইসলাম।

এডমিন/বিডি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: