প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

জহুরুল ইসলাম

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি

আ.লীগ নেতার মুক্তির দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন

   
প্রকাশিত: ৯:০০ অপরাহ্ণ, ৩১ জুলাই ২০২২

বাংলাদেশ মিল্ক ইউনিয়নের রাজশাহী বিভাগীয় পরিচালক মোঃ বাবুল হোসেনের দায়ের করা হয়রানীমূলক মামলায় কারাবন্দী শাহজাদপুরে উপজেলা আওয়ামীলীগের সদস্য ও উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক রাজিব শেখের মুক্তির দাবিতে পৌর শহরের বিসিক বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৩১ জুলাই) বিকেলে উপজেলার শক্তিপুর গ্রামবাসীর উদ্যোগে আধাঘন্টাব্যাপী চলমান এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে শেষে বক্তব্য রাখেন, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ও সাবেক পৌর কাউন্সিলর আব্দুর রহিম, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহবায়ক রতন শেখ, ওয়ার্ড আওয়ামী লীগ সদস্য আরজু মন্ডল, আলাল প্রমুখ।

বক্তারা বলেন, বাংলাদেশ মিল্ক ইউনিয়ন রাজশাহী অঞ্চলের পরিচালক ও বিএনপি নেতা বাবুল হোসেন বাবলুর দায়ের করা একটি মিথ্যা ও হয়রানীমূলক মামলায় আওয়ামী লীগের জনপ্রিয় নেতা রাজিব শেখ বর্তমানে কারাবন্দী রয়েছেন। অবিলম্বে রাজিব শেখের বিরুদ্ধে দায়েরকৃত হয়রানীমূলক মামলা প্রত্যাহার করে তার নিঃশর্ত মুক্তি দিতে হবে অন্যথায় ভবিষ্যতে বৃহত্তর আন্দোলন করা হবে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: