প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

জাহিদ মাহমুদ

মেহেরপুর প্রতিনিধি

মেহেরপুরে হারপিক পানে স্কুলছাত্রীর মৃত্যু

   
প্রকাশিত: ৯:৩৬ অপরাহ্ণ, ৩১ জুলাই ২০২২

মেহেরপুরের গাংনী উপজেলায় হারপিক পানে সুম্মা খাতুন (১৬) নামের এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। সুম্মা উপজেলার তেঁতুলবেড়িয়া ইউনিয়নের সহড়াতলা গ্রামের মধ্যপাড়ার হাবুল উদ্দিনের কন্যা এবং এইচএসকে মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয়রা জানান, মাস দু-এক আগে পারিবারিক সমস্যার কারণে স্কুলছাত্রী সুম্মা হারপিক পানে আত্মহত্যার চেষ্টা করেন। পরিবারের লোকজন জানতে পেরে তাকে চিকিৎসার জন্য বিভিন্ন হাসপাতালে নিয়ে যায়। সর্বশেষ ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রবিবার (৩১ জুলাই) তার মৃত্যু হয়।

তেঁতুলবেড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল হুদা বিশ্বাস জানান, দুই মাস আগে হারপিক পানে আত্মহত্যার চেষ্টা করে। প্রথমে কুষ্টিয়ায় একটি হাসপাতালে নেওয়া হলেও পরবর্তীতে ঢাকায় চিকিৎসার জন্য নেওয়া হয়। আজকে মারা গেছে এবং লাশ গ্রামে পৌঁছেছে।’

গাংনী থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক জানান, ‘বিষয়টি আমরা অবগত নেই, লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: