প্রবাসীরাই আমাদের আসল ভিআইপি

                       
প্রকাশিত: ১২:১৩ অপরাহ্ণ, ১ আগস্ট ২০২২

‘প্রবাসীরাই আমাদের আসল ভিআইপি, তাদের কারণেই শান্তিতে ঘুমাতে পারি আমরা’ ফেসবুক পোস্টের মাধমে এমন মন্তব্য করেছেন সাবেক রেলওয়ের অতিরিক্ত সচিব মাহবুব কবীর মিলন। নিরাপদ খাদ্য থেকে রেলওয়ের অতিরিক্ত সচিব- সর্বক্ষেত্রেই তিনি বেশ প্রশংসা কুড়িয়েছেন। সাবেক এই সরকারি কর্মকর্তা সাধারণ মানুষের কাছে বেশ জনপ্রিয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন সময় নানান রকমের বিষয় নিয়ে গঠন মূলক আলোচনা করে থাকেন তিনি।

সোমবার (১ আগস্ট) তার ভেরিফাইয়েড ফেসবুক পেইজে পোস্ট করেন, রেমিট্যান্স যোদ্ধাদের জন্য এয়ারপোর্টে সম্পূর্ণ ঝামেলামুক্ত ব্যবস্থা গ্রহণ করা হোক। এয়ারপোর্টের নতুন থার্ড টার্মিনালে সম্পূর্ণ আলাদা প্রবাসী জোন বা এলাকা করে সেখানে তাঁদের অতি গুরুত্বপূর্ণ ব্যক্তি হিসেবে ট্রিট করার ব্যবস্থা করা হোক।

দেশের ব্যাংকে তাঁদের টাকা আসলে বিনা প্রশ্নে খুব দ্রুত টাকা বিলি করার ব্যবস্থা গ্রহণ করা হোক। প্রবাসে যে কোন পরিমাণ টাকা যেন ব্যাংকিং চ্যানেলে পাঠাতে পারে, প্রয়োজনে আমাদের ব্যাংকের শাখা বা বুথ সেখানে স্থাপনের ব্যবস্থা করা হোক।

গত একমাসে প্রবাসীরা প্রায় ২ বিলিয়ন ডলার রেমিট্যান্স পাঠিয়েছে। এনারাই আমাদের আসল ভিআইপি। তাঁদের কারণেই শান্তিতে ঘুমাতে পারছি আমরা। এই বিপদে আমাদের প্রবাসী ভাই-বোনেরাই আমাদের পাশে আছেন এবং থাকবেন। আল্লাহপাক তাঁদের হেফাজত এবং সর্বাঙ্গীণ মঙ্গল করুন।

তুহিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

স্বাস্থ্য ও চিকিৎসা

ভিন্ন স্বাধের খবর পড়ুন

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সচিবালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ৩২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]