আপনারা আমাকে বেশি দিন ভুলে থাকতে দেন না: ঢাকায় শিল্পা

প্রকাশিত: ০১ আগষ্ট ২০২২, ০৪:২৫ পিএম

ঢাকায় এসেছিলেন বলিউডের অন্যতম সুন্দরী নায়িকা শিল্পা শেঠি। তিনি শনিবার সন্ধ্যায় ঢাকায় আসেন। এদিন রাতে তিনি প্রধান অতিথি হিসেবে হাজির হন ‘বায়োজিন কসমেসিউটিক্যালস বিজনেস লিডারশিপ অ্যাওয়ার্ড ২০২২’ অনুষ্ঠানে। হোটেল শেরাটনে আয়োজিত ওই অনুষ্ঠানে বাংলা ভাষায় কথা বলে উপস্থিত অতিথিদের চমকে দেন বলিউড অভিনেত্রী।

শিল্পা শেঠি বলেন, পুরস্কার পেতে সবারই ভালো লাগে। তবে অংশগ্রহণ করাটাও পুরস্কারের চেয়ে কম কিছু নয়। সফলতার চেয়ে আত্মতৃপ্তি গুরুত্বপূর্ণ। ঢাকায় এটা আমার দ্বিতীয়বারের মতো আসা। ৫ বছর আগে একবার এসেছিলাম। আপনারা আমাকে বেশিদিন ভুলে থাকতে দেন না। আমাকে যদি আবার ডাকেন আমি আসব।

মঞ্চে উঠে তিনি দেশের ৩০ জনের মতো সফল ব্যবসায়ীর হাতে ক্রেস ও সনদ তুলে দেন। শিল্পার হাত থেকে সম্মাননা গ্রহণ করেন ঢাকাই শোবিজের তারকারা নিরব, বুবলী পূজা চেরি ও ভাবনারা। এই আয়োজনে ইভান শাহরিরায় সোহাগের কোরিওগ্রাফিতে নৃত্য পরিবেশন করেন আশনা হাবিব ভাবনা ও পূজা চেরি। র‌্যাম্পে হাটেন বুবলী ও নিরব। আর গান পরিবেশন করেন সংগীত শিল্পী তাহসান খান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: