প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ আসাদুজ্জামান

বরগুনা প্রতিনিধি

আমতলীতে ডাকাতি, নগদ ১০ লাখ টাকা ও ৮ বড়ি স্বর্নলংকার লুট

   
প্রকাশিত: ৫:৪৬ অপরাহ্ণ, ১ আগস্ট ২০২২

বরগুনার আমতলী উপজেলার হলদিয়া ইউনিয়নে পশ্চিম চিলা গ্রামের আব্দুল কাদের মাস্টার বাড়ীতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাত দল স্বর্ণালঙ্কার, নগদ টাকাসহ মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়।

জানা গেছে, সোমবার (১ আগষ্ট) রাত ২ টার দিকে উপজেলার হলদিয়া ইউনিয়নের পশ্চিম চিলা গ্রামের আব্দুল কাদের মাষ্টার এর ঘরের পশ্চিম পাশের জানালা ভেঙে ঘরে ঢুকে ১০ থেকে ১২ জনের ডাকাত দল দেশীও অস্ত্রের মুখে ঘরের সকলকে জিম্মি করে হাত-পা বেঁধে আটকে রাখে। এ সময় ডাকাত দল ঘরে থাকা প্রায় ৮ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ১০ লাখ টাকাসহ ঘরের মূল্যবান জিনিসপত্র লুট করে পালিয়ে যাওয়ার সময় দেশিয় অস্ত্রের আঘাতে আঃ কাদের মাস্টারের পুত্র ইলিয়াসের মাথায় কোপ দিয়ে পালিয়ে যায়।

আব্দুল কাদের মাষ্টাররের পুত্র আমতলী হাসপাতালে চিকিৎসাধীন মোঃ ইলিয়াস বলেন, রাতে খাওয়া-দাওয়া করে ঘুমিয়ে পড়ি। রাত আনুমানিক ২ টার দিকে ১০ থেকে ১২ জনের ডাকাত দল ঘরে প্রবেশ করে আমাদের সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে ঘরের মালামাল স্বর্ণালকারসহ টাকা পয়সা সব লুট করে নিয়ে যায়।

এ বিষয় আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: