রাজশাহীতে শোকাবহ আগস্ট স্মরণে বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও ম্যুরালে শ্রদ্ধা নিবেদন

প্রকাশিত: ০১ আগষ্ট ২০২২, ০৬:০৩ পিএম

মোঃ শাহালাল ইসলাম, রাজশাহী থেকে: শোকাবহ আগস্ট স্মরণে আগস্টের ১ম দিনে রাজশাহীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়েছে। দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে সোমবার (১ আগষ্ট) সকালে কুমাপাড়া রাজশাহী মহানগর আওয়ামী লীগের কার্যালয় সংলগ্ন স্বাধীনতা চত্বরে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতি এবং সি, এন্ডবি মোড়ে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন বাংলাদশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

প্রথমে দলীয়ভাবে শ্রদ্ধা নিবেদনের পর মেয়র হিসেবে বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও ম্যুরালে শ্রদ্ধা জানান মেয়র খায়রুজ্জামান লিটন। এর মাধ্যমে রাজশাহীতে শোকের মাস আগস্টের মাসব্যাপী বিভিন্ন কর্মসূচি শুরু হয়েছে।

শ্রদ্ধা নিবেদন কালে রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী, সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার, সহ-সভাপতি মাহফুজুল আলম লোটন, অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিটু, আসাদুজ্জামান আজাদ, কৃষি বিষয়ক সম্পাদক মীর তফিক আলী ভাদু, প্রচার সম্পাদক দিলীপ কুমার ঘোষ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রবিউল আলম রবি, আইন বিষয়ক সম্পাদক এ্যাড: মোঃমোসাবিরুল ইসলাম, ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ ফ.ম.আ জাহিদ, উপ-দপ্তর সম্পাদক পঙ্কজদ সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নতবদ উপস্থিত ছিলন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: