প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ আনোয়ার হোসেন আকাশ

রাণীশংকৈল প্রতিনিধি

বিয়ের ৩ মাসের মাথায় নববধু ঝুলন্ত লাশ উদ্ধার

   
প্রকাশিত: ১১:০৫ অপরাহ্ণ, ১ আগস্ট ২০২২

ছবি - প্রতিনিধি

হাতের মেহেদী শুকাতে না শুকাতেই ঠাকুরগাঁওয়ের সীমান্তবর্তী বালিয়াডাঙ্গী উপজেলার মাহাতবস্তি গ্রামের এক নববধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১ আগষ্ট) বিকালে মামুনের বাড়ীর শয়নঘরের সড়ের সাথে উড়না পেঁচানো অবস্থায় বালিয়াডাঙ্গী থানা পুলিশ। স্বজনদের দাবি তাজমিন আক্তার বিথীকে মারপিট করে অমানষিক নির্যাতন করে করে মারা হয়েছে।

জানা যায়, ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার আমজানখোর ইউনিয়নের মাহাতবস্তি গ্রামের মনির উদ্দিনের পুত্র মামুন (২৪) এর সাথে একই উপজেলার পাড়িয়া ইউনিয়নের রায়মহল গ্রামের মৃত তোজাম্মেল হকের কলেজপড়ুয়া কন্যা তাজমীন আক্তার বিথির সাথে পারিবারিকভাবে ২/৩ মাস আগেই বিবাহবন্ধনে আবদ্ধ হয়। বিয়ের পর থেকেই মামুনের পরিবারের সাথে বাকবিতন্ডা লেগেই থাকতো বিথির সাথে।

এবিষয়ে উপজেলার ৭নং আমজানখোর ইউপি চেয়ারম্যান আকালু ডংগা বলেন- আমি এসে ঝুলন্ত লাশ দেখতে পাই, তবে কি ঘটনা ঘটেছে তা আমি জানি না।

বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) আনাম জানান, নববধুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট ও তদন্তের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: