প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শাহীন মাহমুদ রাসেল

কক্সবাজার প্রতিনিধি

বনকর্মীদের সঙ্গে কাঠ পাচারকারীদের গোলাগুলি, নিহত ১

   
প্রকাশিত: ১২:২২ পূর্বাহ্ণ, ২ আগস্ট ২০২২

কক্সবাজারের চকরিয়ায় বনকর্মীদের সঙ্গে কাঠ পাচারকারীদের গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে শহিদুল ইসলাম (১৯) নামের এক যুবক নিহত হয়েছেন। সোমবার (১ আগস্ট) ভোররাতে চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের সামাজিক বনায়নের প্লট থেকে ওই যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়।

নিহত শহিদুল ইসলাম পার্শ্ববর্তী পার্বত্য জেলা বান্দরবানের লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ফকিরা খোলা গ্রামের নুরুল আমিনের ছেলে। খবর পেয়ে চকরিয়া থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রিপোর্ট তৈরি শেষে লাশ উদ্ধার করে নিয়ে যায়।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, নিহত শহিদুল ইসলামের পিঠের বাম হাতের সামান্য নিচের দিকে দুটি গুলির চিহ্ন রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

কক্সবাজার বন বিভাগের বিভাগীয় কর্মকর্তা মো. আনোয়ার হোসেন জানান, সামাজিক বনায়নের কাঠ পাচারকারীদের উপস্থিতি দেখে দায়িত্বরত বনকর্মীরা তাদের ধাওয়া করে। এক পর্যায়ে কাঠ পাচারকারীরা বনকর্মীদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় বনকর্মীরাও আত্মরক্ষার্থে ফাঁকা গুলি ছোড়ে। পরে কাঠ পাচারকারীরা এলোপাথাড়ি গুলি করতে করতে পালিয়ে যায়। নিহত শহিদুল ইসলাম কাঠ পাচারকারীদের গুলিতে মারা যেতে পারে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: