প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

স্ত্রীর সামনেই হোটেল কক্ষে গলায় ফাঁস দিলেন স্বামী

   
প্রকাশিত: ১০:০৬ পূর্বাহ্ণ, ২ আগস্ট ২০২২

কক্সবাজার শহরের কলাতলী হোটেল থেকে সৌরভ সিকদার (৩৪) নামের এক পর্যটকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে কক্সবাজার হোটেল মোটেল জোনের কলাতলীর ডলফিন মোড় এলাকার ওয়ার্ল্ড বিচ রিসোর্ট থেকে এ পর্যটকের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। নিহত সৌরভ সিকদার কক্সবাজার জেলার কুতুবদিয়া উপজেলার দক্ষিণ ইউনিয়নের সিকদার পাড়া এলাকার মাস্টার হাসান শহীদের ছেলে।

জানা গেছে, সোমবার রাত ৯টার দিকে স্ত্রীর সামনে আত্মহত্যার চেষ্টা করেন সৌরভ। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে সেখানে মারা যান।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনীর উল গীয়াস বলেন, গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার চেষ্টাকালে রশি ছিঁড়ে পড়ে গিয়ে আহত হন ওই যুবক। ৯৯৯-এ কল পেয়ে পুলিশ তাকে দ্রুত উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে তিনি মারা যান। ওসি জানান, আসল ঘটনা উদঘাটনে কাজ করছে পুলিশ।

হোটেল কর্তৃপক্ষ জানিয়েছে, সৌরভ সিকদার ও তার স্ত্রী আনিকা তাসনিম গত ১৬ জুলাই থেকে এই হোটেলে অবস্থান করছিলেন। ৯৯৯-এ কল দিলে ঘটনাস্থলে আসা পুলিশকে আনিকা জানিয়েছেন তাকে ঘরে তোলা নিয়ে পরিবারের সঙ্গে মনোমালিন্য চলছিল সৌরভের। এ নিয়ে বাড়ির কারও সঙ্গে ফোনে কথা-কাটাকাটির জেরে গলায় ফাঁস লাগান সৌরভ।

ওসি শেখ মুনীর উল গীয়াস বলেন, দ্বিতীয় স্ত্রীকে হয়তো সৌরভের পরিবার মেনে নিচ্ছিল না। এসব নিয়ে পারিবারিক দ্বন্দ্ব চলছিল কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: