জাবির ভর্তি পরীক্ষার সি ইউনিটের ফল প্রকাশ

   
প্রকাশিত: ৩:২৭ অপরাহ্ণ, ২ আগস্ট ২০২২

মোঃ আবু দারদা লিমন, জাবি থেকে: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ২০২১-২২ শিক্ষাবর্ষের ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। মঙ্গলবার (২ আগস্ট) সকাল সাড়ে ১১টায় এই ফল প্রকাশ করা হয়। ভর্তি পরীক্ষার নির্ধারিত ওয়েবসাইটে (juniv-admission.org) লগ-ইন করে জাবির ‘সি’ ইউনিটের ফল দেখা যাবে।

ওয়েবসাইটে দেখা যায়, পুরুষ ও মেয়ে শিক্ষার্থীদের পৃথক পৃথক ফলাফল প্রকাশিত হয়েছে৷ এছাড়া, বিজ্ঞান, মানবিক ও ব্যবসায় শিক্ষা বিভাগ অনুসারে পৃথকভাবে; ইংরেজি, নাট্যতত্ত্ব, প্রত্নতত্ত্ব, চারুকলা ও তুলনামূলক সাহিত্য ইন্সটিটিউটের পৃথক তালিকা প্রকাশিত হয়েছে।

ভর্তি পরীক্ষার ফল ://juniv.edu/admission এবং https://academic.juniv.edu/ ওয়েবসাইট থেকেও জানা যাবে। এদিকে জাবির বিভিন্ন ইউনিটের নোটিশ বোর্ডেও এই ফল প্রকাশ করা হবে এবং উত্তীর্ণ শিক্ষার্থীদের ওয়েবসাইটে সংরক্ষিত মোবাইল নাম্বারে এসএমএস’র মাধ্যমে ফল জানিয়ে দেওয়া হবে।

ডিন অফিস সূত্রে জানা গেছে, রোববার (৩১ জুলাই) সি ইউনিটভুক্ত কলা ও মানবিক অনুষদ এবং বঙ্গবন্ধু তুলনামূলক সাহিত্য ও সংস্কৃতি ইনস্টিটিউটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। এই ইউনিটে ৪৬৬টি আসনের বিপরীতে পরীক্ষা দিয়েছে ৫৩ হাজার ৪৩০ জন ভর্তিচ্ছু শিক্ষার্থী।

এদিকে আজ থেকে ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা ৬ শিফটে শুরু হয়েছে। মঙ্গলবার (২ আগস্ট) পাঁচ শিফট এবং ৩ আগস্ট এক শিফটে পরীক্ষা হবে এছাড়া ৩ আগস্ট (বুধবার) পাঁচ শিফটে ‘ডি’ ইউনিটের এবং ৪ আগস্ট (বৃহস্পতিবার) তিন শিফটে একই ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। এছাড়া ‘ই’ ইউনিটের ভর্তি পরীক্ষা বৃহস্পতিবার দুই শিফটে অনুষ্ঠিত হবে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: