প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

জাহাঙ্গীর আলম ভুঁইয়া

সুনামগঞ্জ প্রতিনিধি

স্বেচ্ছাসেবক দলের সদস্য হত্যা, ছাত্রদলের বিক্ষোভ মিছিল

   
প্রকাশিত: ৩:৪৪ অপরাহ্ণ, ২ আগস্ট ২০২২

ভোলা জেলায় বিএনপির শান্তিপূর্ণ বিক্ষোভ সমাবেশে পুলিশের গুলিতে স্বেচ্ছাসেবক দলের সদস্য আব্দুর রহিমকে হত্যা ও গুলি করে অসংখ্য নেতাকর্মীকে আহত করার প্রতিবাদে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২ আগষ্ট) দুপুরে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে উপজেলা ছাত্রদল ও জয়নাল আবেদীন ডিগ্রী কলেজ ছাত্রদলের উদ্যোগে বিক্ষোভ মিছিলটি দলীয় কার্যলয় থেকে বের হয়ে বাজারের প্রদক্ষিন করে দলীয় কার্যলয়ের সামনে মিলিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, তাহিরপুর উপজেলা ছাত্রদলের আহবায়ক আবুল হাসান রাসেল, সদস্য সচিব আসাদুজ্জামান মুন্না, যুগ্ম আহ্বায়ক রাহাত হাসান রাব্বি, আল মামুন চৌধুরী, উপজেলা ছাত্রদলের সদস্য মুজিবুর রহমান,জয়নাল আবেদীন ডিগ্রী কলেজ ছাত্রদলের আহ্বায়ক মহিউদ্দিন আলমগীর ও সদস্য সচিব রনি, তাহিরপুর সদর ইউনিয়ন ছাত্রদল নেতা রাহুল, আফসার, আলী রাজ, মিল্টন, হৃদয়, বালিজুরি ইউনিয়ন ছাত্রদল নেতা জনাব টুটুল তালুকদার, মেহেদী হাসান রাহি, জোনায়েদ কবির, পাবেল মিয়া, তামিম আহমেদ, আস্হাদ মিয়া, প্রিথম, রাকিবুল মিয়া, উত্তর শ্রীপুর ইউনিয়ন ছাত্রদল নেতা তপু রায়হান, দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন ছাত্রদল নেতা জনাব তালহা আহমেদ অবি, শ্যামল, ফয়সোল, আমিরহামজা, রনি, রাব্বি তালুকদার, হাসান, আবজ্জ্বল, মোব্বাশির প্রমুখ।

এ সময় বক্তাগন বিদ্যুৎতের ভয়াবহ লোডশেডিং, জ্বালানি খাতে অব্যবস্থাপনা সহ সরকার বিভিন্ন অনিয়মের বিষয়ে তুলে ধরে এবং ভোলা জেলায় বিএনপির শান্তিপূর্ণ বিক্ষোভ সমাবেশে পুলিশের গুলিতে স্বেচ্ছাসেবক দলের সদস্য আব্দুর রহিমকে হত্যা ও গুলি করে অসংখ্য নেতাকর্মীকে আহত করায় ক্ষোভ প্রকাশ করে বলেন, এই সরকার নিজের স্বার্থ হাসিল করতে সব করছে আর যারা জনগনের পক্ষে কথা বলে তাদেরকেই ঘায়েল করে। বাক স্বাধীনতা কেড়ে নিচ্ছে তা কোনো ভাবেই মানা যায় না। এর জবাব জনগন দিবে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: