প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

৫৭ বছর বয়সী ছেলের মায়ের বয়স ৪০!

   
প্রকাশিত: ৩:৫৬ অপরাহ্ণ, ২ আগস্ট ২০২২

বলিউডের জনপ্রিয় অভিনেতা আমির খান অভিনীত পরবর্তী সিনেমা ‘লাল সিং চাড্ডা’। যেটি চলতি মাসেই মুক্তি পাবে।  তবে সিনেমাটি মুক্তি পাওয়ার আগেই সেটি নিয়ে শুরু হয়েছে বেশ বিতর্কের। এই সিনেমায় আমিরের মায়ের ভূমিকায় দেখা যাবে মোনা সিংকে। বাস্তবে মোনার বয়স ৪০ বছর, অন্যদিকে আমিরের ৫৭। সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি নিয়ে শুরু হয়েছে আলোচনা-সমালোচনা। কাস্টিং নিয়েও প্রশ্ন তুলেছেন কেউ কেউ। অনেকেই এটি নিয়ে বিদ্রূপও করছেন।

অবশেষে বিষয়টি নিয়ে নীরবতা ভাঙলেন আমির খান। বলিউডের ‘মিস্টার পারফেক্টশনিস্ট’খ্যাত এই তারকা পাল্টা প্রশ্ন ছুড়ে বলেন, ‘একজন সৃজনশীল ব্যক্তি হিসেবে জিজ্ঞেস করছি, যদি আমি ১০৩ বছর বয়সী ব্যক্তির চরিত্রে অভিনয় করি, তাহলে কি কোনো ভুল হবে? যদিও আমার বয়স ৫৭। কেন এমন যুক্তি? অভিনয়শিল্পীদের আবার বয়স কি? অভিনয়শিল্পীদের সবচেয়ে বড় বিষয়ই তো হলো— তাকে যে বয়সের চরিত্রে দেখানো হবে সেটিই উপযুক্ত মনে হবে।’

মোনা সিংয়ের প্রশংসা করে তিনি বলেন, ‘কীসব আলোচনা করছেন? এটা তো মোনা সিংয়ের চমক। আপনারা যখন দেখবেন, মনে হবে, তাকে তরুণী লাগছে। আবার বয়স্ক লাগছে বলেও মনে হবে। এটাই তো তার চমক। তার চমক কেড়ে নিচ্ছেন। এটা খুব খারাপ করছেন। মোনার জায়গায় আমি হলে অস্বস্তিতে পড়ে যেতাম।’

এর আগে ‘থ্রি ইডিয়টস’ সিনেমায় আমির ও মোনা সিংকে একসঙ্গে দেখা গিয়েছিল। সিনেমাটিতে আমিরের প্রেমিকার বড় বোনের চরিত্রে অভিনয় করেন মোনা।

হলিউডের ‘ফরেস্ট গাম্প’ সিনেমার হিন্দি রিমেক ‘লাল সিং চাড্ডা’। আমির-মোনা সিং ছাড়াও সিনেমায় অভিনয় করেছেন কারিনা কাপুর, নাগা চৈতন্য প্রমুখ। সিনেমাটির পরিচালক ‘সিক্রেট সুপারস্টার’খ্যাত পরিচালক অদ্বৈত চন্দন।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: