প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সাপের বক্সে মিলল ২৫ হাজার ইয়াবা!

   
প্রকাশিত: ৪:১৮ অপরাহ্ণ, ২ আগস্ট ২০২২

ছবি: সংগৃহীত

পেশার আড়ালে অভিনব কায়দায় সাপের বক্সের ভেতরে করে ইয়াবার ট্যাবলেট পাচার করে আসছিলেন সাপুড়ে আসলাম। গোপন সংবাদের ভিত্তিতে তার কাছে থাকা সাপের বক্স থেকে ২৫ হাজার ইয়াবাসহ সাপুড়ে আসলামকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)। গতকাল মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার ছনবাড়ী চৌরাস্তা এলাকায় অভিযান চালিয়ে তাঁকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার (২ আগস্ট) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে র‍্যাব-১০-এর মিডিয়া কর্মকর্তা এনায়েত কবির শোয়েব।

এনায়েত কবির শোয়েব জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-১০ অভিযান চালিয়ে এক সাপুড়েকে আটক করেছে। তাঁর সঙ্গে থাকা সাপের বক্সের ভেতর থেকে ২৫ হাজার ৭১ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। তিনি বক্সের ভেতরে সাপ রেখে তার নিচে অভিনব কায়দায় আলাদাভাবে বক্স তৈরি করে তার ভেতরে ইয়াবা রেখেছিলেন।

গ্রেপ্তার আসলাম প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‍্যাবকে জানিয়েছেন, তিনি সাপুড়ে পেশার আড়ালে সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা ও অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করতেন। আসলামের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান র‍্যাবের এই কর্মকর্তা।

ইমদাদ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: