প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

একাদশে তিন পরিবর্তন নিয়ে বোলিংয়ে বাংলাদেশ

   
প্রকাশিত: ৪:৫৫ অপরাহ্ণ, ২ আগস্ট ২০২২

প্রথম দুই ম্যাচে টস হেরেছিল বাংলাদেশ। সেই দুই ম্যাচে টস জিতে জিম্বাবুয়ে ব্যাটিং নিয়েছিল। তৃতীয় ম্যাচেও ঘটল সেই একই ঘটনা। টসে হারল বাংলাদেশ, জিম্বাবুয়ে নিল ব্যাটিংয়ের সিদ্ধান্ত। এই সিরিজের শুরুর দুই ম্যাচে নতুন অধিনায়ক নুরুল হাসান সোহানের শুরুটা হয়েছিল টস হেরে। দুই ম্যাচ পরই চোট নিয়ে সিরিজ থেকে ছিটকে যান অধিনায়ক সোহান। তার জায়গায় অধিনায়ক করা হয় মোসাদ্দেক হোসেনকে। তার অধিনায়কত্বের শুরুটাও হয়েছে সোহানের মতোই, টস হেরে। বংলাদেশ দলে এসেছে তিনটি পরিবর্তন

সিরিজ নির্ধারণী শেষ ম্যাচটিতে আগে ফিল্ডিং করতে নামবে মোসাদ্দেক হোসেনের নেতৃত্বাধীন বাংলাদেশ দল। এই ম্যাচে অভিষেক করানো হয়েছে বাঁহাতি ওপেনার পারভেজ হোসেন ইমনের। এই ম্যাচে সোহানের যায়গায় দলে অন্তভুক্ত করা হয়েছে রিয়াদকে।

বাংলাদেশ একাদশ:- মোসাদ্দেক হোসেন সৈকত (অধিনায়ক), লিটন দাশ, পারভেজ হোসেন ইমন, এনামুল হক বিজয়, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, শেখ মাহেদি, হাসান মাহমুদ, নাসুম আহমেদ, মুস্তাফিজুর রহমান।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: