প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সড়ক দুর্ঘটনায় সাবেক কৃষক লীগ নেতা কবির উদ্দিন নিহত

   
প্রকাশিত: ৫:২৫ অপরাহ্ণ, ২ আগস্ট ২০২২

আব্দুল বাশির, চাঁপাইনবাবগঞ্জ থেকে: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে সড়ক দুর্ঘটনায় এক কৃষক লীগ নেতা ও সহকারী শিক্ষক কবির উদ্দিন নিহত হয়েছে। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। মঙ্গলবার (২ আগস্ট) সকাল ৯টা ২০ মিনিটে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। সে উপজেলার রাধানগর ইউনিয়নের ঈশ্বরপুরগঞ্জের আলহাজ্ব সাবেদ আলীর ছেলে।

এছাড়াও সে চেড়াডাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও গোমস্তাপুর উপজেলা কৃষক লীগের সাবেক সদস্য। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৩ বছর। সে স্ত্রী, এক মেয়ে, আত্নীয়স্বজন সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আজ মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে স্থানীয় একটি গোরস্থানে তাঁর জানাযা নামাজ অনুষ্ঠিত হবে।শেষে সেখানে তাঁর দাফন সম্পন্ন করা হবে।

উল্লেখ্য, গত শনিবার সন্ধায় নাচোল থেকে বাড়ি ফিরার পথে ওই ইউনিয়নের দেওপুরা মোড়ে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হলে তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) নিয়ে যাওয়া হয়। সেখানে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়েছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: