টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে গোপালপুর উপজেলা আ.লীগের শ্রদ্ধা নিবেদন

প্রকাশিত: ০২ আগষ্ট ২০২২, ০৫:৪৮ পিএম

শোকার্ত বাঙালি জাতির সাথে একাত্ম হয়ে আগস্ট মাস জাতীয় শোকের মাস যথাযোগ্য মর্যাদায় পালনের অংশ হিসেবে গোপালগঞ্জ টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও টাঙ্গাইল জেলার ৬ জন সংসদ সদস্যসহ, ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছে গোপালপুর উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দরা।

সোমবার (১ আগস্ট) দুপুরে নেতৃবৃন্দরা বঙ্গবন্ধুর সমাধিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা জানান এবং '৭৫ সালের ১৫ আগস্টে নিহত তার পরিবারের সদস্যদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন।

এ সময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল-২ গোপালপুর ভূঁঞাপুর সংসদ সদস্য এমপি ছোট মনির, গোপালপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মীর রেজাউল হক, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও মির্জাপুর ইউনিয়নের চেয়ারম্যান অধ্যাপক আব্দুল মোমেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার সুরুজ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট শামসুর আলম, উপজেলা যুবলীগের সভাপতি আরিফুল ইসলাম তালুকদার আরিফ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. আসাদুজ্জামান সোহেল, উপজেলা ছাত্রলীগের আহবায়ক শফিকুল ইসলাম শফিক সহ আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও অন্যান্য নেতাকর্মী বৃন্দ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: