প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মাসুদ রেজা শিশির

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ীতে বজ্রপাতে গাছ কাটা শ্রমিকের মৃত্যু

   
প্রকাশিত: ৬:৫৪ অপরাহ্ণ, ২ আগস্ট ২০২২

রাজবাড়ীতে বজ্রপাতে কুদ্দুস শেখ (৪৫) নামে এক গাছ কাটা শ্রমিকের মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন আরও দুই শ্রমিক। মঙ্গলবার (২ আগস্ট) দুপুর আড়াইটার দিকে সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের বড় ভবানীপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত কুদ্দুস সদর উপজেলার শহীদ ওহাবপুর ইউনিয়নের ধুলদী জয়পুর গ্রামের মজিত শেখের ছেলে।

আহতরা হলেন- ধুলদী জয়পুর গ্রামের মৃত সাধু সরদারের ছেলে নইমদ্দিন সরদার (৪৫) ও জলিল সরদারের ছেলে জিয়া সরদার (৪২)। আহতদের স্থানীয় পল্লী চিকিৎসকের কাছ থেকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। আহত নইমদ্দিন সরদার জানান, মঙ্গলবার (২ আগস্ট) সকাল থেকে তিনি, জিয়া ও কুদ্দুস বড় ভবানীপুর গ্রামের ওসমান কাজীর মেহগনি বাগানে গাছ কাটার কাজ করছিলেন। দুপুরে বৃষ্টি শুরু হলে তারা বাগানের পাশে করিমের বাড়ির বারান্দায় গিয়ে বসে গল্প করছিলেন। এসময় হঠাৎ বজ্রপাত হলে তারা তিনজনই মাটিতে লুটিয়ে পরেন। স্থানীয়রা তাদের উদ্ধার করে বসন্তপুর স্টেশন বাজারের পল্লী চিকিৎসক হারুনের কাছে নিয়ে এলে চিকিৎসক কুদ্দুসকে মৃত বলে ঘোষণা করেন।

পল্লী চিকিৎসক হারুন বলেন, ‘আমার কাছে আসার আগেই কুদ্দুস শেখ মারা যান। তারপরেও পরিবারের লোকজন তাকে ফরিদপুর হাসপাতালে নেওয়ার জন্য রওনা হন। তবে কুদ্দুসের মৃত্যু নিশ্চিত বুঝতে পেরে রাস্তা থেকে তারা ফিরে আসেন। আহত নইমদ্দিন ও জিয়াকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তারা এখন সুস্থ আছেন বলেও জানান পল্লী চিকিৎসক হারুন।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: