বাগেরহাটে মাইক্রোবাসের ধাক্কায় প্রান গেলো ৪র্থ শ্রেনীর ছাত্রীর

প্রকাশিত: ০২ আগষ্ট ২০২২, ০৭:৩৭ পিএম

বাগেরহাট-ঢাকা মহাসড়কের ফকিরহাট বৈলতলী এলাকায় মাইক্রোবাসের ধাক্কায় বৈলতলী পিলজংগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্রী মরিয়ম খাতুন (১০) নিহত হয়েছে। এসময় তার সাথে থাকা সহপাঠী ৪র্থ শ্রেণির ছাত্রী তাজমিরা খাতুন আহত হয়েছে।

ফকিরহাট মডেল থানার অফিসার্স ইনটার্জ মু. আলীমুজ্জামান জানান, মঙ্গলবার (২ আগস্ট) সাড়ে ১১টার দিকে মরিয়ম খাতুন ও তাজমিরা খাতুন সহ কয়েকজন শিক্ষার্থী বিদ্যালয়ে যাওয়ার পথে রাস্তা পার হওয়ার সময় খুলনাগামী অজ্ঞাত একটি মাইক্রোবাস পিছনদিক থেকে ধাক্কা দেয়। এতে মরিয়ম খাতুন ও তাজমিরা খাতুন গুরুত্বর আহত হয়। বিদ্যালয়ের শিক্ষকরা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এনে ভর্তি করে।

এদের মধ্যে মরিয়ম খাতুনের অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য আশংকাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে চিকিৎসক জানিয়েছে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১টার দিকে সে মৃত্যুর কোলে ঢলে পড়ে। ঘাতক মাইক্রোবাসটি পালিয়ে গেছে।

অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাছিমা বেগম বলেন, ৪র্থ শ্রেণির ক্লাস শুরু হয় দ্বিতীয় শিপটে দুপুর ১২টার দিকে। ওই শিক্ষার্থীরা বাড়ী থেকে বিদ্যালয়ে আসার পথে এ দুর্ঘটনা ঘটে। এতে বিদ্যালয়ের মরিয়ম খাতুন নামের এক শিক্ষার্থী মারা গেছে। আহত হয়েছে একজন।

এ ঘটনায় অন্য শিক্ষার্থীরা আতঙ্কগ্রস্থ হয়ে পড়ে। স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. জাহিদুল ইসলাম মোড়ল জানান, নিহত মরিয়ম খাতুন পিলজংগ ইউনিয়নের মো. রেজাউল ইসলামের কন্যা এবং আহত তাজমিরা খাতুন একই এলাকার ছরোয়ার ঢালীর কন্যা। এদিকে ৪র্থ শেণির ছাত্রী মরিয়ম খাতুনের মৃত্যুতে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী সহ এলাকায় শোকের ছায়া নেমে এসছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: