প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

কামরুজ্জামান সেলিম

চুয়াডাঙ্গা প্রতিনিধি

খুলনাগামী সুন্দরবন এক্সপ্রেসের ইঞ্জিন বিকল, চুয়াডাঙ্গায় আটকে আছে সাড়ে ৩ ঘণ্টা

   
প্রকাশিত: ৭:৪৫ অপরাহ্ণ, ২ আগস্ট ২০২২

ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী সুন্দরবন এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন বিকল হয়ে পড়েছে। এতে চুয়াডাঙ্গা রেলওয়ে স্টেশনের অদূরে ফার্মপাড়া এলাকায় সাড়ে ৩ ঘণ্টা ধরে থেমে আছে ট্রেন। তবে সুন্দরবন ট্রেনটি আটকা পড়লেও একাধিক লাইনের কারণে অন্যান্য ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে।

চুয়াডাঙ্গা রেলওয়ে সূত্রে জানা গেছে, মঙ্গলবার (২ আগস্ট) দুপুর ৩ টা ১৫ মিনিটে চুয়াডাঙ্গা স্টেশন ত্যাগ করে খুলনার উদ্দেশ্যে রওনা হয় সুন্দরবন ডাউন ট্রেনটি। এসময় স্টেশন এলাকা পার হতে গেলেই বিকল হয়ে পড়ে ট্রেনটির ইঞ্জিন। সেখানেই আটকে যায় যাত্রবাহী এ ট্রেন। প্রায় সাড়ে ৩ ঘণ্টা ধরে একই স্থানে দাঁড়িয়ে থাকে ট্রেন। খবর পেয়ে পাকশী থেকে একটি ইঞ্জিন ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা হয়।

চুয়াডাঙ্গা রেলওয়ে স্টেশনের মাস্টার মিজানুর রহমান জানান, পাকশী থেকে এখনো ইঞ্জিনটি এসে পৌঁছায়নি। ইঞ্চিন আসলে তা সংযোজন করলে সুন্দরবন ট্রেন সচল হবে। তবে এ ঘটনায় একাধিক লাইনে অন্যান্য ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে।

এদিকে দীর্ঘক্ষণ ট্রেন দাঁড়িয়ে থাকায় ভোগান্তিতে পড়েছে হাজারো যাত্রী। অনেকেই ট্রেন ছেড়ে সড়ক পথে গন্তব্যের উদ্দেশ্যে যাত্রা শুরু করেছেন।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: