শাহীন মাহমুদ রাসেল

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারে ২৪ ঘন্টার ব্যবধানে আরেক পর্যটকের আত্মহত্যা

                       
প্রকাশিত: ৯:৫২ পূর্বাহ্ণ, ৩ আগস্ট ২০২২

‘আমার মৃত্যুর জন্য অন্য কেউ দায়ী নয়’ এমন চিরকুট লিখে কক্সবাজার শহরের কলাতলীর হোটেল দ্য আলমে কাউসার (২৬) নামের এক পর্যটক তরুণ আত্মহত্যা করেছে। মঙ্গলবার (২ আগস্ট) রাত ১০টার দিকে কক্সবাজার পৌরসভার কলাতলীর পর্যটন জোনের সৈকত পাড়ার ‘হোটেল দি আলম’ এর ৪০৬ নম্বর কক্ষে থেকে তার লাশ উদ্ধার করা হয়।

কাউসার জয়পুরহাট সদরের সানাউল মাদ্রাসা এলাকার দিঘীপাড়া গ্রামের মো.মোফাজ্জল হোসেনের ছেলে।

এ বিষয়ে কক্সবাজার টুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম বলেন, কাউসার বিষাক্ত ঔষধ খেয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে আমরা ধারনা করছি। তবে ময়নাতদন্ত শেষেই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

তিনি আরও বলেন, কী কারণে আত্মহত্যা করেছেন তা এখনো জানা না গেলেও তার কাছ থেকে বেশ কয়েকটি চিরকুট পাওয়া যায়। যেখানে তিনি তার মৃত্যুর জন্য কাউকে দায়ী করেননি এবং ওই চিরকুটে হোটেল কর্তৃপক্ষকে হয়রানি না করার কথাও লেখা রয়েছে।

কক্সবাজার সদর থানার ওসি (তদন্ত) সেলিম উদ্দিন বলেন, মঙ্গলবার দুপুরেই ওই পর্যটক কক্ষটি ভাড়া নেন। তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মৃতের পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা চলছে।

তিনি আরও বলেন, কক্ষে মেলা চিরকুটগুলো নিহতের লেখা কিনা তাও পরীক্ষা নিরীক্ষা করা হচ্ছে।

উল্লেখ্য, সোমবার রাতে কলাতলীর ওয়ার্ল্ড বীচ হোটেলে স্ত্রীর সামনে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন কক্সবাজার জেলার কুতুবদিয়া দ্বীপ এলাকার এক যুবক। এর ২৪ ঘণ্টার মাথায় আরেক পর্যটক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

স্বাস্থ্য ও চিকিৎসা

ভিন্ন স্বাধের খবর পড়ুন

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সচিবালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ৩২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]