প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ শাকিল শেখ

সাভার করেসপন্ডেন্ট

আশুলিয়ায় ডাস্টবিন থেকে জীবিত নবজাতক উদ্ধার

   
প্রকাশিত: ১১:৪০ পূর্বাহ্ণ, ৩ আগস্ট ২০২২

সাভারের আশুলিয়ায় ডাস্টবিন থেকে ১ দিন বয়সের জীবিত নবজাতককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন স্থানীয়রা। মঙ্গলবার (২ আগস্ট) রাত ৮ টার দিকে আশুলিয়ার ঘোষবাগের সোনিয়া মার্কেট এলাকার রিপন সিকদারের বাড়ির পিছনের ডাস্টবিন থেকে ওই নবজাতককে উদ্ধার করা হয়।

স্থানীয় নুর মোহাম্মদ বলেন, রাত ৮ টার দিকে আমার চাচা রিপন সিকদারের বাড়ির পিছনের ডাস্টবিনে শিশুর কান্না শুনতে পাই। পরে বাড়ির পিছনে গিয়ে একটি জীবিত পুত্র নবজাতকে দেখতে পাই। এ সময় নবজাতকে উদ্ধার করে স্থানীয় নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রের ম্যানেজার হারুন-অর-রশিদ বলেন, রাত সাড়ে ৮ টার দিকে একটি নবজাতককে হাসপাতালে আনেন স্থানীয়রা। নবজাতকটি সদ্য ভূমিষ্ট বলে ধারণা করা হচ্ছে। বর্তমানে শিশুটি সুস্থ রয়েছে।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ইউনুস আলী বলেন, আমরা খবর পেয়ে নবজাতকের খোঁজ খবর নিয়েছি। বর্তমানে শিশুটি সুস্থ আছে। নবজাতকটি নুর মোহাম্মদ ও রিপন সিকদারের জিম্মায় রয়েছে। আগামীকাল উপজেলা সমাজসেবা বিভাগ বিষয়টি দেখবেন।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: