প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

ফেসবুকে পোস্ট দিয়ে ফাঁস নিলেন স্বর্ণপদকপ্রাপ্ত আবৃত্তিশিল্পী

   
প্রকাশিত: ২:২৬ অপরাহ্ণ, ৩ আগস্ট ২০২২

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট দিয়ে বরিশালে স্বর্ণ পদকজয়ী আবৃত্তিশিল্পী, সংস্কৃতিকর্মী শামসুন্নাহার নিপা আত্মহত্যা করেছেন। গতকাল মঙ্গলবার শেষ রাতে ওড়না পেঁচিয়ে ফাঁস নেন তিনি। আজ বুধবার (৩ আগস্ট) দুপুরে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল করিম এ তথ্য নিশ্চিত করেছেন।

শামসুন্নাহার নিপা উত্তর মল্লিক রোডের জাহান ম্যানসনের মৃত ফজলুল করিমের মেয়ে। তিনি বরিশাল নাটক, উদীচী শিল্পীগোষ্ঠী, কবিতার ক্লাসের সদস্য ছিলেন। এছাড়া গ্লোবাল ইউনিভার্সিটি থেকে মাস্টার্স শেষ করেছেন। আবৃত্তিতে বিশেষ অবদান রাখায় জিয়াউল হক স্বর্ণপদক-২০২২ পান। উদীচী শিল্পীগোষ্ঠীর সভাপতি সাইফুর রহমান মিরন বলেন, হতাশা থেকে নিজের কক্ষে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে নিপা। এ ঘটনায় আমরা বাকরুদ্ধ হয়ে পড়েছি।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল করিম বলেন, মরদেহ উদ্ধার করে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন।

নাঈম/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: