প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

স্ত্রীর মৃত্যুর এক ঘণ্টা পর মারা গেলেন শাহবুদ্দিনও

   
প্রকাশিত: ৩:৩২ অপরাহ্ণ, ৩ আগস্ট ২০২২

ছবি: সংগৃহীত

স্ত্রীর মৃত্যুর একঘণ্টার ব্যবধানে স্বামীও না ফেরার দেশে পারি জমিয়েছেন। এমন হৃদয়বিদারক ঘটনায় পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মঙ্গলবার (২ আগস্ট) স্ত্রী নাফিজা আক্তারের মৃত্যুর পর স্বামী মো. শাহবুদ্দিন মারা যান। ব্রাহ্মণবাড়িয়ার পৌর এলাকার দাতিয়ারায় এই ঘটনা ঘটে। তাদের উভয়কেই দক্ষিণ মৌড়াইলে পাশাপাশি কবরে দাফন করা হয়েছে।

এদিন বিকেলে স্ত্রী নাফিজা আক্তারের মৃত্যুর পর স্বামী মো. শাহবুদ্দিন মারা যান। স্ত্রী মারা যান ব্রাহ্মণবাড়িয়া মেডিক্যাল কলেজে ও স্বামী মারা যান ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে। শাহাবুদ্দিন ও নাফিজা দম্পতি ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার দাতিয়ারার বাসিন্দা ছিলেন।

মৃতদের পরিবারের সদস্যরা জানান, নাফিজা আক্তার কিডনি রোগে আক্রান্ত। দুপুরের দিকে নাফিজা আক্তার অসুস্থ হলে ঘাটুরায় অবস্থিত ব্রাহ্মণবাড়িয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা সাড়ে ৩টার দিকে তিনি মারা যান। নাফিজা আক্তারের দাফন প্রস্তুতির সময় মো. শাহাবুদ্দিন অসুস্থ হয়ে পড়লে জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। শাহাবুদ্দিন হৃদরোগে আক্রান্ত ছিলেন। এক সপ্তাহ আগে তাঁর হার্টে রিং বসানো হয়েছিল।

ইমদাদ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: