প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আব্দুল ওয়াদুদ

বগুড়া প্রতিনিধি

শেরপুরে প্রায় ৫৩ লিটার মদসহ নারী মাদক ব্যবসায়ী আটক

   
প্রকাশিত: ৩:৫০ অপরাহ্ণ, ৩ আগস্ট ২০২২

বগুড়ার শেরপুরে প্রায় ৮৩ লিটার মদসহ মিনতি বাশফোড় (২৭) নামের এক মহিলা মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে শেরপুর থানা পুলিশ। আজ বুধবার (৩ আগস্ট) সকালে বিষয়টি নিশ্চিত করেছে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সনাতন চন্দ্র সরকার। এর আগে শেরপুর পৌরসভার ১নং ওয়ার্ডের হাজিপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। সে শেরপুর পৌরশহরের রামচন্দ্রপুর পাড়ার লিটন বাশফোড়ের স্ত্রী।

জানা যায়, দীর্ঘদিন ধরে শেরপুর উপজেলাসহ আমেপাশের বিভিন্ন উপজেলায় মাদক বিক্রয় করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর থানার মাদকবিরোধী অভিযানে শেরপুর পৌরসভার ১নং ওয়ার্ডের হাজিপুর এলাকার সোলায়মানের চা-পান সিগারেটের দোকানের সামনে নির্মানাধীন ঢাকা-বগুড়া মহাসড়কের উপর হতে রাত্রি ১০টায় নারী মাদক ব্যবসায়ী মিনতি বাশফোড়কে ৫২.৮ লিটাকা দেশীয় তৈরী চোলাই মদসহ গ্রেফতার করা হয়।

এ বিষয়ে শেরপুর থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান খন্দকার জানান, শেরপুর থানা মাদক মুক্ত ও অপরাধমুক্ত করার লক্ষে মাদকবিরোধী অভিযান পরিচালনা করা হয়। এ অভিযানে চোরায় মদসহ নারী মাদক ব্যবসায়ী আটক করা হয়, তার বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দিয়ে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: