প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আবদুল কাদির

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

নগর মাতৃসদন পরিদর্শন করেন মসিক মেয়র ইকরামুল হক টিটু

   
প্রকাশিত: ৫:১৬ অপরাহ্ণ, ৩ আগস্ট ২০২২

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ব্রাহ্মপল্লীতে রবিবার (১ আগস্ট) দুপুরে নগর মাতৃসদন পরিদর্শন করেছেন মেয়র মোঃ ইকরামুল হক টিটু। স্থানীয় সরকার বিভাগের আরবানই প্রাইমারি হেলথ কেয়ার সার্ভিসেস ডেলিভার প্রকল্পের আওতায় এ নগর মাতৃসদন মা ও শিশু সেবা ছাড়াও বিভিন্ন রোগের চিকিৎসা এবং বিভিন্ন পরীক্ষা কার্যক্রম পরিচালনা করছে। নগর মাতৃসদন প্রদত্ত সেবা প্রদান কার্যক্রম আজ সরেজমিনে পরিদর্শন করেন মসিক মেয়র।

এ সময় তিনি চিকিৎসক ও কর্মকর্তা কর্মচারীদের কে রোগীর সাথে ভালো ব্যবহার ও যথাযথ সেবা প্রদান নিশ্চিত করার নির্দেশনা প্রদান করেন। পরিদর্শনকালে প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ ইউসুফ আলী, ১৭ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ কামাল খান, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এইচ কে দেবনাথ, খাদ্য ও স্যানিটেশন কর্মকর্তা দীপক মজুমদার প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,স্থানীয় সরকার বিভাগের আরবানই প্রাইমারি হেলথ কেয়ার সার্ভিসেস ডেলিভার প্রকল্পের আওতায় ময়মনসিংহ সিটি কর্পোরেশনে একটি নগর মাতৃসদন ও তিনটি স্বাস্থ্যসেবা কেন্দ্র চালু হয়েছে।মেয়র মোঃ ইকরামুল হক টিটু দ্রুতই এগুলো উদ্বোধন করবেন।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: