প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ আনোয়ার হোসেন আকাশ

রাণীশংকৈল প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ে ইউএনও’র মোবাইল নম্বর ক্লোন করে টাকা দাবি

   
প্রকাশিত: ৬:২৩ অপরাহ্ণ, ৩ আগস্ট ২০২২

ঠাকুরগাঁওয়ের নির্বাহী অফিসারের (ইউএনও) ব্যবহৃত সরকারি মোবাইল নম্বর ক্লোন করে নানা প্রলোভন দেখিয়ে টাকা দাবি করছে বলে অভিযোগ পাওয়া গেছে। উপজেলার বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠান প্রধানদের ফোন করে নানা প্রলোভনে টাকা দাবি করছে প্রতারক চক্র।

বুধবার সকাল থেকে বিভিন্ন মানুষকে ইউএনও’র মোবাইল নম্বর থেকে ফোন করে অর্থ আদায়ের চেষ্টাকালে বিষয়টি প্রকাশ হয়। এ বিষয়ে সকলকে সচেতন থাকার পরামর্শ দিয়ে ফেইসবুক আইডি থেকে সতর্কবার্তা পোস্ট করেন ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তাহের মো. সামসুজ্জামান। সেই সাথে সকলকে সতর্ক থাকার পরামর্শ দেন তিনি। বুধবার (৩ আগস্ট) সকালে “ইউএনও ঠাকুরগাঁও সদর” নামের ফেসবুক আইডিতে স্ট্যাটাস দিয়ে বিষয়টি সকলকে অবগত করা হয়।

এ ব্যাপারে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু তাহের মো. সামসুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘আমি এ বিষয়ে আইনি ব্যবস্থা গ্রহণ করব। এছাড়া কেউ যদি আমার নম্বর থেকে এমন বিভ্রান্তিকর ফোন পেয়ে থাকেন, তাহলে তাদেরকে বলব তারা যেন আমাকে জানান।

ইউএনও আরো বলেন, আমার অফিসের নাম্বার ক্লোন করে প্রতারক চক্র বিভিন্ন ব্যক্তিকে ফোন করে আমার নামে টাকা চেয়েছে- এমন অভিযোগ পেয়েছি। যাদের ফোন করা হচ্ছে তাদের ফোনে এসময় আমার মোবাইল নম্বরটি ভেসে উঠেছে। ফোন করে কয়েকজনের কাছেই টাকা চাওয়া হয়েছে বলে তারা আমাকে অভিযোগ করেন। আসলে এসব ফোনকল আমার নয়।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: