প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মেহেদী হাসান

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি

পাথরঘাটা উপজেলা ও পৌর বিএনপি’র আহ্বায়ক কমিটি ঘোষণা

   
প্রকাশিত: ৭:২০ অপরাহ্ণ, ৩ আগস্ট ২০২২

বরগুনার পাথরঘাটা উপজেলা বিএনপি’র ৯ সদস্য ও পৌর বিএনপি’র ১৪ সদস্য বিশিষ্ট আংশিক আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। জেলা বিএনপির আহ্বায়ক মাহবুবুল আলম ফারুক মোল্লা ও সদস্য সচিব তরিকুজ্জামান টিটু অনুমোদিত এই কমিটি ঘোষণা করা হয়েছে। উপজেলা বিএনপির আংশিক কমিটিতে আহ্বায়ক চৌধুরী মোঃ ফারুক ও সদস্য সচিব এম কামরুল ইসলামক, সিনিয়র যুগ্ন আহ্বায়ক মতিউর রহমান মোল্লা, যুগ্ন আহ্বায়ক হাবিবুর রহমান হাবিব, রুস্তুম আলী হাওলাদার,হারুন অর রশিদ হাওলাদার, আলমগীর মেম্বার, সেলিম পাহলান, বদিউজ্জামান সাহেদ।

পৌর বিএনপি’র আহ্বায়ক হারুন আর রশিদ হাওলাদার, সদস্য সচিব মুহাম্মদ ইসমাইল সিকদার এসমে, সিনিয়র যুগ্ম আহ্বায়ক এরফান আহম্মেদ সোয়েন, যুগ্ম আহ্বায়ক আঃ করিম, মোঃ ফারুক হোসেন, মোঃ ছালাম শরীফ, রেজাউল করিম বাদশা, মেহেদী সিকদার, জিয়াউর রহমান ফাহিম, মোঃ মাসুম বিল্লাহ, মোঃ মামুন কাজী, মোঃ হাফিজুর রহমান মিলু ও সদস্য জাহাঙ্গীর হোসেন মোল্লা, মাসুম ফরাজী। পাথরঘাটা উপজেলা ও পৌর বিএনপি’র নতুন আংশিক আহ্বায়ক কমিটি পেয়ে দলীয় নেতা কর্মীরা সন্তোষ প্রকাশ করেছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: