প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সংস্কৃতি প্রতিমন্ত্রীর অনুষ্ঠানে পাঁচজনের পকেট খোয়া

   
প্রকাশিত: ৭:৪৫ অপরাহ্ণ, ৩ আগস্ট ২০২২

খুলনার পাইকগাছার কপিলমুনিতে ও উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে স্বল্প সময়ের ব্যবধানে ৫ জনের পকেট থেকে টাকা ও মোবাইল ফোন চুরির ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২ আগস্ট) সকালে উপজেলার কপিলমুনির বধ্যভূমি স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পণ করেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি। সে সময় সেখানে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু, ইউপি চেয়ারম্যানবৃন্দ ও দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। স্মৃতিসৌধে অনেক লোক সমাগম ছিল। শ্রদ্ধা নিবেদন শেষে প্রতিমন্ত্রী পাইকগাছার উদ্দেশ্যে রওনা দিলে স্থানীয় অনেকে তাদের পকেটে হাত দিয়ে হতবাক হন।

জানা গেছে, কপিলমুনি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি যুগোল কিশোর দে এর পকেট থেকে ১ হাজার ৮০০ টাকা, সাংবাদিক তপন পালের পকেট থেকে ৫ হাজার টাকা, কপিলমুনি ইউপি চেয়ারম্যান কওসার আলী জোয়াদ্দারের পকেট থেকে ৯ হাজার টাকা খোয়া গেছে। তবে সাংবাদিকদের ধারণ করা একাধিক ছবিতে দেখা যায়, মন্ত্রীর সামনে দাঁড়িয়ে থাকা বয়স্ক এক ব্যক্তির মাস্ক পরিহিতা ব্যক্তি কপিলমুনি আওয়ামী লীগের সভাপতি যুগোল কিশোর দের পাঞ্জাবির পকেটে কৌশলে হাত ঢুকিয়ে দিয়েছেন। স্থানীয়রা তাদের প্রতিক্রিয়ায় ঘটনাটিকে ‘ম্যারাথন পকেটমার’ বলে অভিহিত করেছেন। এদিকে কপিলমুনি প্রেসক্লাবের সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক রাজু জানান, তার ব্যবহৃত নোকিয়া মোবাইলটি ভিড়ের মাঝে হারিয়ে গেছে।

এদিকে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে দলটির উপজেলা কমিটির সহ-সভাপতি ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সমীরন সাধুর মোবাইল ফোনটিও হারিয়ে যায়। পাইকগাছা থানার ওসি মোঃ জিয়াউর রহমান মুঠোফোনে এ প্রতিনিধিকে জানিয়েছেন, পূজা পরিষদের সভাপতি সমীরন সাধু তার একটি মোবাইল ফোন হারিয়ে গেছে বলে থানায় একটি সাধারন ডায়েরী করেছেন। সে ব্যাপারে আমরা তদন্ত অব্যহত রেখেছি। হয়তো খুব শীঘ্র বিষয়টির সমাধান হবে। বাকী অন্যদের ব্যাপারে কেহ থানায় কোন অভিযোগ করেননি। তবে গতকালকের (মঙ্গলবারের) ঘটনাগুলি আমরা খতিয়ে দেখছি।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: