নায়কদের সঙ্গে রাত কাটালেই সিনেমা পাওয়া যায়: মল্লিকা

প্রকাশিত: ০৩ আগষ্ট ২০২২, ০৭:৩৫ পিএম

বলিউডের আলোচিত অভিনেত্রীদের একজন মল্লিকা শেরাওয়াত। নিজের অভিনয়, সিনেমা নিয়ে বহুবার আলোচনায় এসেছেন। এখন সিনেমায় অনিয়মিত হলেও বিভিন্ন সময় বিভিন্ন সাক্ষাৎকার তাকে আলোচনায় নিয়ে আসছে।

গত কয়েকদিন আগেই দীপিকা পাডুকোনকে নিয়ে এক মন্তব্য করেছিলেন এই অভিনেত্রী। এরপরই সম্প্রতি এক সাক্ষাৎকারে বলিউডের স্বজনপ্রীতি নিয়ে বিতর্ক উসকে দিয়েছেন এই অভিনেত্রী।

বলিউড সিনেমায় অনেকদিন থেকেই অনিয়মিত মল্লিকা। সাক্ষাৎকারে এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘আমি সমঝোতা করিনি বলেই কাজ পাই না। আসলে, বলিউডের এক নম্বর নায়কদের সঙ্গে রাত কাটালেই পর পর সিনেমা পাওয়া যায়। এটাই বলিউডের নিয়ম।’

বলিউড তারকাদের পার্টিতে তাকে দেখা যায় না। অ্যাওয়ার্ড অনুষ্ঠানগুলোতেও হাজির থাকেন না— জানতে চাইলে মল্লিকার জবাব, ‘বলিউডে যে কোনো একটা দলে থাকতেই হবে। আর সেই দলে থাকার জন্য অনেক কিছুতেই অংশ নিতে হয়। সেগুলো আমি করিনি। তাই আজ বলিউড থেকে দূরে সরে গেছি।’

‘আরকে/আরকে’ সিনেমাটিতে মল্লিকা শেরাওয়াত ছাড়াও অভিনয় করছেন— রজত কাপুর, কুবরা সাইত, রণবীর শোরে, মনু ঋষি চাড্ডা, চন্দ্রচূর রাই, অভিজিৎ দেশপান্ডে, অভিষেক শর্মা, গ্রেস গিরধর, এবং বৈশালী মালহারা। গত ২২ জুলাই সিনেমাটি মুক্তি পেয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: