ঠাকুরগাঁও ইউএনওর নম্বর ক্লোন করে টাকা দাবি

প্রকাশিত: ০৩ আগষ্ট ২০২২, ০৮:০৯ পিএম

ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবু তাহের মো. সামসুজ্জামানের ব্যবহৃত অফিসিয়াল মোবাইল নাম্বারটি ক্লোন করে বিভিন্ন ব্যক্তির কাছে নগদ অর্থ দাবি করছে একটি প্রতারক চক্র।

বুধবার (৩ আগস্ট) সকালে “ইউএনও ঠাকুরগাঁও সদর” নামের ফেসবুক আইডিতে স্ট্যাটাস দিয়ে বিষয়টি সকলকে অবগত করেন ইউএনও নিজেই। সেই সাথে সকলকে সতর্ক থাকার পরামর্শ দেন তিনি ওই পোস্টে। স্ট্যাটাসে জানানো হয়, উপজেলা নির্বাহী কর্মকর্তা ঠাকুরগাঁও সদরের মোবাইল নাম্বার ক্লোন করে প্রতারক টাকা চাইলে কেউ বিভ্রান্ত হয়ে টাকা দিবেন না।

ইউএনও বলেন, আমার অফিসের নাম্বার ক্লোন করে প্রতারক চক্র বিভিন্ন ব্যক্তিকে ফোন করে আমার নামে টাকা চেয়েছে- এমন অভিযোগ পেয়েছি। যাদের ফোন করা হচ্ছে তাদের ফোনে এসময় আমার মোবাইল নম্বরটি ভেসে উঠেছে। ফোন করে কয়েকজনের কাছেই টাকা চাওয়া হয়েছে বলে তারা আমাকে অভিযোগ করেন। আসলে এসব ফোনকল আমার নয়। বিষয়টি নিয়ে সবাইকে সতর্ক থাকার জন্য বলা হলো। সেই সাথে আমার নাম ভাঙিয়ে যদি কেউ টাকা চায় সেটি না দেয়ার জন্য অনুরোধ রইলো।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: