চট্টগ্রামে বিলাওয়াল ভুট্টোর ৪০ মিনিট

প্রকাশিত: ০৩ আগষ্ট ২০২২, ০৯:২৩ পিএম

আসিয়ান সম্মেলনে যোগ দিতে কম্বোডিয়ার নমপেনে যাওয়ার পথে পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী বিলাওয়াল ভুট্টো বুধবার চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরে সংক্ষিপ্ত যাত্রা বিরতি করেছেন। এসময় তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বিমানবন্দরে তাঁকে স্বাগত জানান।

বৃহস্পতিবার (৪ আগস্ট) তিন দিনব্যাপী ওই বৈঠক শুরু হচ্ছে। ঢাকায় পাকিস্তান হাইকমিশন তার ফেসবুক পেজে এ সংক্রান্ত একটি সংবাদ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

পাকিস্তান হাইকমিশন জানায়, পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী বিলাওয়াল ভুট্টো প্রায় ৪০ মিনিট চট্টগ্রামে শাহ আমানত বিমানবন্দরে অবস্থান করেন। এ সময় তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ ও পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী বিলওয়াল একে অপরকে বই উপহার দেন। এ সময় পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী চট্টগ্রামে ট্রানজিটের সময় বাংলাদেশের জনগণ ও পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেনকে শুভেচ্ছা জানান।

বিলাওয়াল বলেন, ‘বাংলাদেশের ওপর দিয়ে উড়ে যাওয়ার সময় আমি বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী ড. আবদুল মোমেনের সুস্বাস্থ্য ও সুখ এবং বাংলাদেশের ভ্রাতৃপ্রতিম জনগণের ক্রমবর্ধমান অগ্রগতি ও সমৃদ্ধির জন্য আমার ব্যক্তিগত শুভেচ্ছা জানাই।’

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: