প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

লুঙ্গি পরা বৃদ্ধের কাছে টিকিট বিক্রি না করার ঘটনায় যা জানাল স্টার সিনেপ্লেক্স

   
প্রকাশিত: ১১:৫৬ পূর্বাহ্ণ, ৪ আগস্ট ২০২২

‘পরাণ’ দেখবেন বলে সিনেমা হলে এসেছিলেন এক বৃদ্ধ। তবে লুঙ্গি পরার কারণে নাকি তাকে টিকিট দেয়া হয়নি। গতকাল বুধবার (৩ আগস্ট) রাজধানীর মিরপুরে অবস্থিত স্টার সিনেপ্লেক্সের সনি স্কয়ার শাখায় ঘটল এমন ব্যতিক্রম এক ঘটনা। এদিকে ওই বৃদ্ধের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

জানা গেছে, ‘পরাণ’ নিয়ে চারদিকে দর্শকের উচ্ছ্বাস দেখে ওই বৃদ্ধও সিনেমাটি দেখার জন্য আসেন। কিন্তু তিনি লুঙ্গি পরে আসার কারণে তাকে ঢুকতে দেয়নি স্টার সিনেপ্লেক্সে কর্মরত ব্যক্তিরা। ঘটনার ভিডিও ছড়িয়ে পড়ার পর অনেকেই প্রতিবাদ জানাচ্ছেন। সরব হয়েছেন ‘পরাণ’ সিনেমার নির্মাতা-শিল্পীরাও। তারা ওই বৃদ্ধের খোঁজ করছেন। তাকে নিয়ে একসঙ্গে বসে সিনেমাটি দেখতে চান।

এই ঘটনার প্রেক্ষিতে বৃহস্পতিবার (৪ আগস্ট) সকালে নিজেদের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি বিবৃতি প্রকাশ করেছে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ।

তাদের সেই বিবৃতি হুবহু তুলে ধরা হলো-

আমরা স্পষ্ট করতে চাই যে, স্টার সিনেপ্লেক্স গ্রাহকদের প্রতি কোনো বৈষম্য করে না; অন্তত একজন ব্যক্তির পোশাকের ওপর ভিত্তি করে। আমাদের সংস্থায় এমন কোনো নীতি বিদ্যমান নেই যা একজন ব্যক্তিকে লুঙ্গি পরা বেছে নেওয়ার কারণে টিকিট কেনার অধিকারকে অস্বীকার করবে। আমরা জোর দিয়ে বলতে চাই, আমাদের সিনেমা হলে তাদের পছন্দের সিনেমা দেখার জন্য সবাইকে স্বাগতম। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচারিত ঘটনাটি সম্ভবত একটি দুর্ভাগ্যজনক ভুল-বোঝাবুঝির ফলাফল। আমরা এমন একটি ঘটনা ঘটতে দেখে গভীরভাবে মর্মাহত এবং এটি আমাদের নজরে আনার জন্য সংশ্লিষ্ট পক্ষের প্রতি কৃতজ্ঞ।

আমরা স্টার সিনেপ্লেক্সে গ্রাহকদের সেরা সিনেমাটিক অভিজ্ঞতা দিতে প্রতিশ্রুতিবদ্ধ। সেই সঙ্গে আমরা এই ব্যক্তিকে তার পরিবার নিয়ে সনি স্কয়ার শাখায় ‘পরাণ’ দেখার জন্য আন্তরিকভাবে আমন্ত্রণ জানাতে চাই। আমরা এই ঘটনাটি তদন্ত করছি। কারণ, আমরা কথা বলছি যাতে ভবিষ্যতে এই ধরনের ভুল-বোঝাবুঝি না ঘটে। আমাদের সঙ্গে থাকার জন্য ধন্যবাদ।

নাঈম/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: