প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

সিঙ্গাপুর যাচ্ছেন সোহান

   
প্রকাশিত: ৫:০৬ অপরাহ্ণ, ৪ আগস্ট ২০২২

ছবি - সংগৃহীত

সদ্য সমাপ্ত বাংলাদেশ-জিম্বাবুয়ে টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে ইনজুরিতে পড়েন নুরুল হাসান সোহান। এবার তার উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে পাঠাচ্ছে বাংলাদশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সোহানের বাঁহাতের তর্জনীতে চিড় ধরা পড়েছে। তার অস্রপচার লাগবে কি না সেখানেই হবে সিদ্ধান্ত।

বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজে ভারপ্রাপ্ত নেতৃত্ব দেওয়া নুরুল হাসান সোহান সিরিজ শেষ না করে দেশে ফিরে আসেন। বিসিবির মেডিকেল টিমের সিদ্ধান্তে তড়িঘড়ি করেই দেশটিতে যাওয়ার লক্ষ্যে ভিসার জন্য আবেদনও করেছেন এই ক্রিকেটার। ভিসা পাওয়ার সঙ্গে সঙ্গে চিকিৎসার জন্য সিঙ্গাপুরের উদ্দেশ্যে উড়াল দেবেন তিনি।

আসন্ন এশিয়া কাপের আগেই পুরো ফিট হতে চাই সোহান। এ বছরের ২৭ আগস্ট দুবাইতে শুরু হতে যাচ্ছে এশিয়া কাপ। টি-টোয়েন্টি বিশ্বকাপের কথা মাথায় রেখে এশিয়া কাপের এবারের আসর হবে টি-টোয়েন্টি ফরম্যাটে। এশিয়া কাপ শেষে নিউজিল্যান্ডের মাটিতে পাকিস্তানের সঙ্গে ত্রিদেশীয় সিরিজ খেলতে যাবে টাইগাররা। এরপরই ক্রিকেট বিশ্বকাপের জন্য অস্ট্রেলিয়ায় ক্যাম্প করবে বাংলাদেশ।

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: