মির্জাপুরে পল্লী সঞ্চয় ব্যাংক ক্যাশিয়ার নিখোঁজ

প্রকাশিত: ০৪ আগষ্ট ২০২২, ০৫:৪৬ পিএম

মো. জোবায়ের হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) থেকে: টাঙ্গাইলের মির্জাপুরে পল্লী সঞ্চয় ব্যাংক মির্জাপুর শাখার সহকারি ক্যাশিয়ার লাভলু মিয়া নিখোঁজ হয়েছেন। বৃহস্পতিবার (৪ আগস্ট) তথ্যটি নিশ্চিত করেছেন ব্যাংকটির শাখা ব্যবস্থাপক মো. কামরুজ্জামান। গত মঙ্গলবার দুপুরের পর লাভলু মিয়া অফিস থেকে নিখোঁজ হন বলে তিনি জানান।

এঘটনায় পল্লী সঞ্চয় ব্যাংক মির্জাপুর শাখা ব্যবস্থাপক মো. কামরুজ্জামান মির্জাপুর থানায় একটি সাধারণ ডায়রী ও নিখোঁজ লাভলু মিয়ার পরিবার টাঙ্গাইল সদর থানায় একটি সাধারণ ডায়রী করেছেন বলে জানা গেছে। সিসি ফুটেজ ও অফিস স্টাফদের সাথে কথা বলে জানা যায়, ঘটনার দিন লাভলু মিয়া দুপুর দেড়টার পর অফিস থেকে বের আর অফিসে ফিরেননি। তিনি টাঙ্গাইলের পরিবার নিয়ে বসবাস করতেন বলে জানা গেছে।

এদিকে লাভলু মিয়ার নিখোঁজ হওয়া বিষয়ে মুখোমুখি অবস্থানে শাখা ব্যাবস্থাপক ও নিখোঁজ লাভলু মিয়ার পরিবার। পরিবারের দাবি, গত ৬ মাস যাবৎ লাভলু মিয়ার সাথে নানা বিষয়ে শাখা ব্যবস্থাপক মো. কামরুজ্জামানের সাথে বৈপরিত্য চলছিলো। অপরদিকে শাখা ব্যবস্থাপক মো. কামরুজ্জামান জানান, বেশ কিছুদিন যাবৎ লাভলু মিয়ার নৈতিক স্ফলন ঘটেছিলো যে বিষয়ে ব্যবস্থা নিতে ইতোমধ্যে তিনি উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে আবেদনও করেছেন।

মির্জাপুর থানার উপ-পরিদর্শক শাহজাহান মিয়া বলেন, সাধারণ ডায়রীর প্রেক্ষিতে তদন্ত চলছে। আমরা নিখোঁজ লাভলু মিয়াকে উদ্ধারের চেষ্টা করছি।

পল্লী সঞ্চয় ব্যাংক মির্জাপুর শাখার ব্যাবস্থাপক মো. কামরুজ্জামান বলেন, নগদ ১০ লাখ টাকার গড়মিল রয়েছে। টাকাটা লাভলু মিয়া নিয়েছে নাকি লকারে রয়েছে তা লকার খোলার পর জানা যাবে। উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনাক্রমে টাকার লকার ভাঙ্গা হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: