একটা রঙ্গিন প্রজাপতির অপেক্ষায় রাজ-পরী

প্রকাশিত: ০৪ আগষ্ট ২০২২, ০৭:০৪ পিএম

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। আর কিছুদিনের মধ্যেই মা হতে যাচ্ছেন তিনি। আয়োজনের সঙ্গে অনাগত সন্তানের আগমনের প্রহর গুনছেন পরী। পাশাপাশি সন্তানের জন্য কেনাকাটা করেও ঘরভর্তি করছেন তিনি।

গতকাল  (৩ আগস্ট) স্বামী রাজের সঙ্গে শপিংয়ে গেছেন পরী । সেখানে তোলা বেশ কিছু ছবি পোস্ট করে নায়িকা লিখেছেন, ‘একটা রঙিন প্রজাপতির অপেক্ষায়। আর একটু শপিং।’

এদিকে পরীর সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করে স্ত্রীর প্রতি ভালোবাসার কথা জানিয়েছেন অভিনেতা শরিফুল রাজ। তিনি লিখেছেন, ‘তোমার সঙ্গে দেখা হওয়ার পর আমার জীবন সম্পূর্ণরূপে বদলে গেছে। আমরা যখন বিয়ে করেছি, তখন থেকেই আমাদের জীবনের সবচেয়ে সুন্দর ধাপ শুরু করেছি। যেখানে আমাদের ভালোবাসা আরও শক্তিশালী হয়েছে।’ রাজ আরও লেখেন, ‘মুগ্ধ হয়ে তোমার প্রশংসা করি। তোমার উপস্থিতি ও ভালোবাসা দিয়ে আমার জীবনকে আশীর্বাদপুষ্ট করার জন্য তোমাকে ধন্যবাদ, পরী।’

প্রসঙ্গত, গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘গুণিন’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন শরিফুল রাজ ও পরীমণি। এই সিনেমায় কাজ করতে গিয়েই পরিচয় হয় তাদের। আর পরিচয় হওয়ার মাত্র সাতদিনের মাথায় বিয়ে করেন তারা।গত বছরের ১৭ অক্টোবর তারা গোপনে একে-অপরকে জীবনসঙ্গী হিসেবে গ্রহণ করেন। তবে খবরটি প্রকাশ্যে এনেছেন এ বছরের ১০ জানুয়ারি। একইদিন ঘোষণা করেন, একটি সন্তান আসছে তাদের ঘরে। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন রাজ-পরী।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: