টিপু-প্রীতি হত্যা: শর্টগান সোহেলসহ ২ জন কারাগারে

   
প্রকাশিত: ৭:০৪ অপরাহ্ণ, ৪ আগস্ট ২০২২

ছবি - সংগৃহীত

রাজধানীর মতিঝিল থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম টিপু ও কলেজছাত্রী প্রীতি হত্যা মামলার দুই আসামীর রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে। কারাগারে যাওয়া দুই আসামি হলেন-মাস্টারমাইন্ড সোহেল শাহরিয়ার ওরফে শর্টগান সোহেল ও হত্যায় ব্যবহৃত অস্ত্র সরবরাহকারী মারুফ রেজা সাগর। আজ বৃহস্পতিবার (৪ আগস্ট) ঢাকার অতিরিক্ত মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান নুর এ আদেশ দেন।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক (নিরস্ত্র) মোহাম্মদ ইয়াসিন শিকদার দুই দিনের রিমান্ড শেষে আসামীদের আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

এ সময় আসামীর পক্ষে জামিন আবেদন করে তার আইনজীবী। তবে মামলার মূল নথি অন্য আসামির জামিন শুনানির জন্য মহানগর দায়রা জজ আদালতে থাকায় জামিন শুনানি না করে বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন। এ তথ্য নিশ্চিত করেছেন, শাহজাহানপুর থানার আদালতের সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা উপ-পরিদর্শক শাহ আলম।

উল্লেখ্য, গত ২৪ মার্চ রাত সোয়া ১০টায় রাজধানীর শাহজাহানপুরে ইসলামী ব্যাংকের পাশে বাটার শো-রুমের সামনে আওয়ামী লীগ নেতা জাহিদুল ইসলাম টিপুকে গুলি করে হত্যা করা হয়। এ সময় তার গাড়ির পাশে রিকশায় থাকা সামিয়া আফরান প্রীতি নামে এক কলেজছাত্রী নিহত হন। গুলিবিদ্ধ হন টিপুর গাড়িচালক মুন্নাও। এ ঘটনায় টিপুর স্ত্রী ফারহানা ইসলাম ডলি বাদী হয়ে শাহজাহানপুর থানায় একটি হত্যা মামলা করেন।

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: